ঢাকা শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

প্রস্তুতি ম্যাচের জন্য আর্জেন্টিনা দলে ডাক পেলেন মেসি, ডি মারিয়া


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৮:০৩ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০২২
প্রস্তুতি ম্যাচের জন্য আর্জেন্টিনা দলে ডাক পেলেন মেসি, ডি মারিয়া

বিশ্বকাপকে সামনে রেখে চলতি মাসের শেষে অনুষ্ঠিতব্য দুটি প্রস্তুতি ম্যাচের জন্য আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনির দলে ডাক পেয়েছেন তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি ও এ্যাঞ্জেল ডি মারিয়া।

আগামী ২৩ সেপ্টেম্বর মিয়ামিতে হন্ডুরাস ও চারদিন পর নিউ ইয়র্কে জ্যামাইকার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। এরপর তাদের সামনে বিশ্বকাপের আগে আর মাত্র একটি প্রস্তুতি ম্যাচ বাকি থাকবে। আগামী ১৬ নভেম্বর দুবাইয়ে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ঐ ম্যাচটি অনুষ্ঠিত হবে।

 

রোমার পাওলো দিবালা, ম্যানচেস্টার সিটির জুলিয়ান আলভারেজ, ইন্টার মিলানের লটারো মার্টিনেজও ২৮ সদস্যের দলে ডাক পেয়েছেন।

 

টানা ৩৩ ম্যাচে অপরাজিত থেকে রেকর্ড সৃষ্টি করা আলবিসেলেন্তরা আগামী ২২ নভেম্বর গ্রুপ-সি’তে সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে। এই গ্রুপের অপর দুই দল হলো পোল্যান্ড ও মেক্সিকো।

 

সর্বশেষ ১৯৮৬ সালে মেক্সিকোতে বিশ্বকাপ জয় করেছিল আর্জেন্টিনা। ফুটবলের ইতিহাসে অন্যতম সেরা ফুটবলার হিসেবে পরিচিত দিয়েগো ম্যারাডোনা ছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক।

স্কোয়াড :

গোলরক্ষক : ফ্রাংকো আরমানি, এমিলিয়ানো মার্টিনেজ, জেরোনিমো রুলি।

ডিফেন্ডার : গঞ্জালো মনটিয়েল, নাহুয়েল মোলিনা, জার্মান পেজ্জেলা, ফাকুনডো মেডিনা, ক্রিস্টিয়ান রোরেমো, নেহুয়েন পেরেজ, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, নিকোলাস টাগলিয়াফিকো, মার্কোস এ্যাকুনা।

মিডফিল্ডার : লিনড্রো পারেডেস, গুইডো রডরিগুয়েজ, এনজো ফার্নান্দেজ, রডরিগো ডি পল, আলেহান্দ্রো গোসেজ, গিওভানি লো সেলসো, এ্যালেক্সিস ম্যাক এ্যালিস্টার।

ফরোয়ার্ড : পাওলো দিবালা, এ্যাঞ্জেল কোরেয়া, লিওনেল মেসি, থিয়াগো আলমাডা, এ্যাঞ্জেল ডি মারিয়া, জোয়কুইন কোরেয়া, লটারো মার্টিনেজ, জুলিয়ান আলভারেজ।

 

একুশে সংবাদ/এসএস