ঢাকা শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

আমাকে ৩-৪ বার চড় মারেন রাজস্থান রয়্যালস মালিক’ রস টেইলর


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৮:৩৮ পিএম, ১৪ আগস্ট, ২০২২
আমাকে ৩-৪ বার চড় মারেন রাজস্থান রয়্যালস মালিক’ রস টেইলর

ভারতের আইপিএল নিয়ে বোমা ফাটালেন নিউজিল্যান্ডের ক্রিকেটার রস টেইলর। যা ক্রিকেট দুনিয়াতে আলোড়ন সৃষ্টি করেছে। নিজের আত্মজীবনী ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’-এ টেইলর বলেছেন, আইপিএল খেলতে এসেও শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছিলেন।

ভারতীয় প্রিমিয়ার লীগে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেছেন রস টেইলর। রাজস্থান রয়্যালসে খেলার সময় একটি ম্যাচ রান করতে না পারায় চড় খেতে হয়েছিল তাকে। ২০০৮ থেকে ২০১০ পর্যন্ত টেইলর খেলেন রয়্যালস চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে। এরপর ২০১১ সালে নিলাম থেকে তাকে ১০ লাখ মার্কিন ডলারে কিনে নেয় রাজস্থান। ১২ ম্যাচে ১৮১ রান করেছিলেন তিনি। 

টেইলর বলেন, ‘২০১১ সালে মোহালিতে একটি ম্যাচে শূন্য রানে আউট হওয়ায় রাজস্থান রয়্যাল মালিক আমার গালে ৩-৪টি চড় মারে। চর মারতে মারতে তিনি বলেছিলেন, ‘শূন্য রানে আউট হওয়ার জন্য তোমার পেছনে এক মিলিয়ন খরচ করিনি’ এবং তিনি হাসছিলেন। চড়টা যদিও শক্ত ছিল না। কিন্তু পেশাদার ক্রীড়া পরিবেশে এ ধরনের ঘটনা ঘটতে পারে তা আমার কল্পনাতেও ছিল না।’

রস টেইলরের মন্তব্য নিয়ে রাজস্থান রয়্যালসের পক্ষ থেকে এখনো পর্যন্ত কোনো মন্তব্য পাওয়া যায়নি। নিজের আত্মজীবনী ‘রস টেইলর ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’ বইয়ে তিনি লিখেছেন, নিউজিল্যান্ডে ক্রিকেট শেতাঙ্গদের খেলা। নিউজিল্যান্ডের ড্রেসিংরুমে বর্ণবাদের শিকার হয়েছেন তিনি।

একুশে সংবাদ/এসএস