ঢাকা শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বিয়ের তিনদিন পরেই জিম্বাবুয়ে উড়াল দিচ্ছেন মুনিম শাহরিয়ার


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:৩৬ পিএম, ২৫ জুলাই, ২০২২
বিয়ের তিনদিন পরেই জিম্বাবুয়ে উড়াল দিচ্ছেন মুনিম শাহরিয়ার

অনেকটা চুপি চুপি, গত ২২ জুলাই বিয়ের পিঁড়িতে বসেন বাংলাদেশ জাতীয় দলের তরুণ ওপেনার মুনিম শাহরিয়ার। কিন্তু বিয়ের দু’দিন পর ২৪ জুলাই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের দেন সেই সুখবর।

বিয়ের চমকের পর পরেই এবার জিম্বাবুয়ের উদ্দেশ্যে উড়াল দিচ্ছেন এই ক্রিকেটার। 

সোমবার দিবাগত রাতে জিম্বাবুয়ে সফরে অংশ নিতে বিমানে চড়বেন ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত এবং পেসার হাসান মাহমুদও।

বিসিবি জানায়, এমিরেটস এয়ারলাইন্সের একটি বিমানে রাত ১.৪০ মিনিটে হারারের উদ্দেশ্যে দেশ ছাড়বেন এই ৩ ক্রিকেটার। তাদের সঙ্গী হচ্ছেন বাংলাদেশের টিম ম্যানেজার নাফিস ইকবাল এবং ফিজিও মুজাদ্দেদ সানিও।

সফরে তিন টি-টোয়েন্টি ও তিন ওয়ানডের দুটি সিরিজ খেলতে জিম্বাবুয়ে সফর করছে বাংলাদেশ দল। বাংলাদেশের ক্রিকেটাররা দুই ভাগে আফ্রিকার দেশটির উদ্দেশ্যে রওয়ানা হবেন বলে আগেই জানিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

টি-টোয়েন্টি এবং ওয়ানডে দলের অন্য সদস্যরা আগামী ২৯ জুলাই দিবাগত রাত ১.৪০ মিনিটে অর্থাৎ ৩০ জুলাইয়ের প্রথম প্রহরে জিম্বাবুয়ের উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা রয়েছে।

তাদের এই সফরে অবশ্য দলের বিদেশি কোচিং স্টাফের বেশিরভাগ সদস্য সঙ্গী হবেন না। হেড কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ ডোনাল্ড দক্ষিণ আফ্রিকা থেকে সরাসরি জিম্বাবুয়েতে জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন।

ব্যাটিং পরামর্শক জেমি সিডন্স যাবেন অস্ট্রেলিয়া থেকে। স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথের শ্রীলঙ্কা থেকে যাওয়ার কথা আছে।

টি-টোয়েন্টি সিরিজ দিয়ে মাঠে গড়াবে জিম্বাবুয়ে ও বাংলাদেশের দ্বিপাক্ষিক লড়াই। ৩০ জুলাই হারারে স্পোর্টস ক্লাব মাঠে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ৩১ জুলাই ও ২ আগস্ট, একই ভেন্যুতে। তিনটি ম্যাচই শুরু হবে স্থানীয় সময় দুপুর ১টায়, অর্থাৎ বাংলাদেশ সময় বিকাল ৫টায়।


টি-টোয়েন্টি সিরিজ শেষে ওয়ানডের লড়াই শুরু ৫ আগস্ট। ৭ ও ১০ আগস্ট বাকি দুই ম্যাচ মাঠে গড়াবে। টি-টোয়েন্টি সিরিজের মতো এই সিরিজের তিনটি ম্যাচের ভেন্যুও হারারে স্পোর্টস ক্লাব মাঠ। স্থানীয় সময় সকাল সোয়া নয়টায় অর্থাৎ বাংলাদেশ সময় দুপুর সোয়া ১টায়।

একুশে সংবাদ/এসএস