ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

‘আয়রনম্যান ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে’সাজেদুরের স্পন্সর: বাংলাদেশ ফাইন্যান্স


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৬:০৯ পিএম, ২৬ জুন, ২০২২
‘আয়রনম্যান ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে’সাজেদুরের স্পন্সর: বাংলাদেশ ফাইন্যান্স
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আরাফাতের পর এবার ‘আয়রনম্যান ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে’ সাজেদুর রহমানকে স্পন্সর করেছে বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড।  

রোববার (২৬ জুন) জার্মানির ফ্রাংকফুটে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে; প্রতিযোগিতায় বাংলদেশকে প্রতিনিধিত্ব করবেন সাজেুদর।

বিশ্ব অ্যাথলেটের ওই প্রতিযোগীতায় সাজেদুর ইতোমধ্যে কোয়ালিফাই রাউন্ড অতিক্রম করেছেন। বেশ কয়েকটি ধাপ অতিক্রম শেষে চ্যাম্পিয়নশিপের সেই অনুষ্ঠানে সাজেদুর বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন। ইতিহাসের অংশ হওয়ার পথে বাংলাদেশ ফাইন্যান্সকে পাশে পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন সাজেদুর রহমান।

তিনি বলেন, এমন প্রতিযোগিতা শেষ করে আসতে পারা দারুণ উৎসাহব্যাঞ্জক ব্যাপার- যা দেশের অগণিত তরুণকে উজ্জীবিত করবে। মঙ্গলবার দুপুরে ঢাকার দিলকুশায় বাংলাদেশ ফাইন্যান্সের প্রধান কার্যালয়ে সাজেদুরের হাতে স্পন্সরশিপের চেক তুলে দেন বাংলাদেশ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ কায়সার হামিদ।

তিনি আরও বলেন, আরাফাত বা সাজেদুরের মতো তরুণরা যে বাংলাদেশকে লিড দিচ্ছে সেই বাংলাদেশের তরুণ প্রজন্মের আগামী দিনের অংশীদারিত্ব যেন অক্ষুণ থাকে- সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে বাংলাদেশ ফাইন্যান্স।

এই তরুণ প্রাণগুলো যেখানে ইতিহাস হবে বাংলাদেশ ফাইন্যান্সও তার অঘোষিত অংশীদার হবে বলে যোগ করেন তিনি। আগামীর বাংলাদেশের সমৃদ্ধি আর প্রবৃদ্ধির সাথে কর্মক্ষম জনগোষ্ঠির যে সংশ্লিষ্টতা তার অংশীদারত্ব অক্ষুন্ন রেখে আগামীর বাংলাদেশ রচনা করাই বাংলাদেশ ফাইন্যান্সের উদ্দেশ্য বলে জানান তিনি।

 

 

একুশে সংবাদ/এস.আই