ঢাকা বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

শ্রীলঙ্কা সফরে পাকিস্তান টেস্ট দলে ইয়াসির শাহ


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৩:৪৭ পিএম, ২৩ জুন, ২০২২
শ্রীলঙ্কা সফরে পাকিস্তান টেস্ট দলে ইয়াসির শাহ

পাকিস্তানের টেস্ট দলে ফিরেছেন ইয়াসির শাহ। আগামী জুলাইয়ে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরে যাবে পাকিস্তান দল। সফরের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সেই দলেই আছে ইয়াসিরের নাম।

গত বছর পাকিস্তানের জাতীয় টি-টোয়েন্টি কাপে খেলার সময় বুড়ো আঙুলের চোট পান ইয়াসির। এরপর থেকে জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি এ ৩৬ বছর বয়সী স্পিনারকে। ইনজুরির সঙ্গে দীর্ঘ লড়াই শেষ করে সম্প্রতি ফিটনেস পরীক্ষাতেও উতরে গেছেন তিনি। আর এবার পেলেন দলে ফেরার সুসংবাদ।

  
শ্রীলঙ্কা সিরিজকে সামনে রেখে আগামী ২৫ জুন থেকে পিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে ৭ দিনের প্রস্তুতিমূলক ক্যাম্প করবে পাকিস্তান দল। এরপর ৬ জুলাই শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ছাড়বে বাবরবাহিনী এবং ১৬ জুন গলে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট।

পাকিস্তান টেস্ট দল: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (সহ-অধিনায়ক ও উইকেটকিপার), আবদুল্লাহ শফিক, আজহার আলী, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হারিস রৌফ, হাসান আলী, ইমাম-উল-হক, মোহাম্মদ নওয়াজ, নাসিম শাহ, নুমান আলী, সালমান আলী আঘা, সরফরাজ আহমেদ (উইকেটকিপার), সৌদ শাকিল, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ এবং ইয়াসির শাহ।