ঢাকা বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পাকিস্তানের সাথে লজ্জার হার বাংলাদেশের


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৪:৫৯ পিএম, ১ জুন, ২০২২
পাকিস্তানের সাথে লজ্জার হার বাংলাদেশের

এশিয়া কাপ হকিতে পঞ্চম স্থান নির্ধারণী ম্যাচে শক্তিশালী পাকিস্তানের বিপক্ষে ন্যূনতম লড়াইটাও করতে পারল না বাংলাদেশ। এশিয়া কাপ হকিতে আবারও ষষ্ঠ হলো তারা। ইন্দোনেশিয়ার জেবিকে ফিল্ডে বুধবার পাকিস্তানের বিপক্ষে ৮-০ গোলে হেরেছে বাংলাদেশ।

প্রথম কোয়ার্টারে পেনাল্টি কর্নার থেকে পাকিস্তানকে এগিয়ে নেন রেজওয়ান আলি। দ্বিতীয় কোয়ার্টারের শুরুতে পিসি থেকেই ব্যবধান দ্বিগুণ করেন মোবাশ্বের আলি। তৃতীয় কোয়ার্টারে শুরুতে একটি এবং পরে আরও দুটি গোল হজম করে ম্যাচ থেকে ছিটকে যায় বাংলাদেশ।

চতুর্থ কোয়ার্টারে আরও তিন গোল করে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে পাকিস্তান। স্বাগতিক ইন্দোনেশিয়াকে ৪-২ গোলে হারিয়ে পঞ্চম স্থান নির্ধারণী ম্যাচে খেলার টিকেট পেয়েছিল বাংলাদেশ।দক্ষিণ কোরিয়ার কাছে ৬-১ গোলে হেরে প্রতিযোগিতা শুরু করা বাংলাদেশ দ্বিতীয় ম্যাচে ওমানের বিপক্ষে ২-১ গোলে জিতেছিল। পরে মালয়েশিয়ার কাছে ৮-১ গোলে হেরে ৩ পয়েন্ট নিয়ে পুল ‘বি’-তে তৃতীয় হয়েছিল দল।

এশিয়া কাপের সবশেষ আসর ২০১৭ সালে বসেছিল ঢাকায়। সেবার চীনের বিপক্ষে ৩-৩ ড্রয়ের পর টাইব্রেকারে ৪-৩ ব্যবধানে জিতে পঞ্চম স্থান নির্ধারণী ম্যাচে উঠেছিল বাংলাদেশ। সেখানে জাপানের কাছে ৪-০ গোলে হেরে হয়েছিল ৬ষ্ঠ।

একুশে সংবাদ/এসএস