AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

 লাঞ্চের পর বৃষ্টি হানায় খেলা শুরু হতে দেরি


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০২:১৬ পিএম, ২৫ মে, ২০২২
 লাঞ্চের পর বৃষ্টি হানায় খেলা শুরু হতে দেরি

ছবি-একুশে সংবাদ

মিরপুর টেস্টের তৃতীয় দিন লাঞ্চবিরতির পরপরই বৃষ্টি হানা দেয়। বৃষ্টির কারণে খেলা শুরু হতে দেরি হচ্ছে। ঢাকা টেস্টের তৃতীয় দিনের প্রথম সেশন শেষে ৪ উইকেট হারিয়ে ২১০ রান তুলেছে শ্রীলঙ্কা। ধনঞ্জয়া ৩০ ও ম্যাথিউস অপরাজিত আছেন ২৫ রানে। বাংলাদেশের চেয়ে এখনও ১৫৫ রানে পিছিয়ে আছে সফরকারীরা।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ২১৫ মিনিটেও খেলা শুরু হয়নি। তবে বৃষ্টি করেছে।

দিনের প্রথম ঘণ্টায়ই অবশ্য সাফল্য এনে দেন এবাদত হোসেন। এরপর সাকিব আল হাসান করেন যেকোনো অফ স্পিনারের স্বপ্নের ডেলেভারি। কিন্তু এরপরই বাকিটা সময় স্বাচ্ছন্দ্যে কাটিয়ে দিয়েছেন অ্যাঞ্জেলো ম্যাথিউস ও ধনঞ্জয়া ডি সিলভা।

শুরুতেই রাজিথাকে ফেরান এবাদত হোসেন। তার অফ স্টাম্পে পড়া লেন্থ বল আঘাত হানে রাজিথার স্টাম্পে। ১২ বলে ০ রান করে সাজঘরে ফেরত যান তিনি। তার বিদায়ের পর বাংলাদেশকে বেশিক্ষণ অপেক্ষায় থাকতে হয়নি।

আগের দিন শেষ বিকেলে কুশল মেন্ডিসকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলে বাংলাদেশকে স্বস্তিতে রেখে দিনশেষ করেছিলেন তিনি। আজও সকালটা রাঙালেন তিনি। রাজিথাকে ফেরালেও অস্বস্তি হয়েছিলেন করুণারত্নে।


এর আগে মিরপুর টেস্টে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম  ইনিংসে রানের পাহাড় গড়ে বাংলাদেশ। মুশফিক-লিটন  দাসের রেকর্ড গড়া ইনিংসে বাংলাদেশ থেমেছে ৩৬৫ রানে। মুশফিকুর রহিম দলের পক্ষে সর্বোচ্চ ১৭৫ রানের অসাধারণ ইনিংস উপহার দিয়ে অপরাজিত থাকেন। তার ৩৫৫ বলের এই ইনিংসে ২১টি বাউন্ডারি রয়েছে।

এছাড়া লিটন কুমার খেলে ১৪১ রানে ইনিংস। তার ইনিংসে ২৪৬ বলে ১৬টি বাউন্ডারি ও এক ছক্কায় ক্যারিয়ার সেরা ইনিংস খেলেন লিটন।  এছাড়া তাইজুলের ব্যাট থেকে আসে ১৫ রান। আর কোন ব্যাটার দুই অংকে পৌঁছাতে পারেনি।

একুশে সংবাদ/এসএস

Link copied!