AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফাইনালে আগে আবারও ড্র করলো রিয়াল মাদ্রিদ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:০০ এএম, ২১ মে, ২০২২
ফাইনালে আগে আবারও ড্র করলো রিয়াল মাদ্রিদ

শিরোপার লড়াইয়ের আগে আবারও হোঁচট খেল রিয়াল মাদ্রিদ। ফাইনালের আগে নিজেদের চাঙ্গা করার উদ্দেশ্য নিয়ে শেষ ম্যাচে মাঠে নেমেছিল রিয়াল মাদ্রিদ। তবে মৌসুমের শেষটা মোটেই সুখকর কিছু হলো না কার্লো আনচেলত্তির দলের জন্য। 

ঘরের মাঠে রিয়াল বেটিসের সঙ্গে গোলশুন্য ড্র করে পয়েন্ট খুইয়ে মৌসুম শেষ করলো মাদ্রিদের রাজারা। বাংলাদেশ সময় শুক্রবার (২০ মে) দিবাগত রাতে ম্যাচের শুরু থেকেই রিয়ালের মূল দলের প্রায় সবাইকেই মাঠে নামান কোচ আনচেলত্তি। এই ম্যাচ হয়ে রইলো গ্যারেথ বেলের শেষ ম্যাচ। তবে মাঠে ছিলেন না ওয়েলস তারকা। খেলা দেখলেন গ্যালারীতে বসে। শুরুতে ছিলেন না ব্রাজিলিয়ান তারকা মার্সেলোও।

সান্তিগো বার্নাব্যুতে ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষকে চেপে ধরে রিয়াল। ম্যাচের চার মিনিটের মাথায় আক্রমণ করে বসে তারা। বল নিয়ে এগিয়ে এসে বেনজেমার উদ্দেশ্যে দারুণ থ্রু বাড়ান ভিনিসিয়াস জুনিয়র। তবে ফরাসি ফরোয়ার্ড বলের নাগাল পাওয়ার আগেই দখলে নেন আগে থেকেই প্রস্তুত থাকা বেটিস গোলরক্ষক রুই সিলভা।


এই ড্রয়ের ফলে ৩৮ ম্যাচে ২৬ জয় ও ৮ ড্রয়ে ৮৬ পয়েন্ট নিয়ে লিগ শেষ করলো রিয়াল মাদ্রিদ। শেষ তিন ম্যাচেই ড্র করলো তারা। ওইদিকে কোপা দেল রে চ্যাম্পিয়ন বেটিস ৩৮ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে পাঁচে থেকেই শেষ করলো আসর।

একুশে সংবাদ/এসএস

Link copied!