AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
 লিড নিয়েছে বাংলাদেশ

লাঞ্চ করে নেমেই আউট লিটন-তামিম


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০১:৩৯ পিএম, ১৮ মে, ২০২২
লাঞ্চ করে নেমেই আউট লিটন-তামিম

চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিন লাঞ্চ বিরতি পর্যন্ত বেশ দারুণ ব্যাট করেছেন মুশফিকুর রহিম ও লিটন দাস। তবে মধ্যাহ্ন বিরতির পর ফিরেই ছন্দপতন হল বাংলাদেশের।

বদলি কাসুন রাজিথার করা পরপর দুই বলে ফিরে গেলেন শতকের পথে থাকা লিটন  ও রিটায়ার্ড হার্ট থেকে ফেরা তামিম ইকবাল খান।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১৩৭ ওভারে ৫ উইকেটে বাংলাদেশের সংগ্রহ ৩৯২ রান। ফলে শ্রীলঙ্কার বিপক্ষে লিড নিয়ে এগিয়ে যাচ্ছেন স্বাগতিকরা। রেকর্ড গড়া মুশফিক ৮৫ ও সাকিব আল হাসান ৭ রান নিয়ে ক্রিজে আছেন।

লাঞ্চের পর দ্রত বিদায় নেন লিটন মুশফিক। টানা দুই সেশন ব্যাট করা লিটন দাস শতক থেকে মাত্র ১২ রান দূরে ছিলেন। মধ্যাহ্ন বিরতির পর টেস্টে নিজের তৃতীয় শতক তুলে নেবেন এমনটাই ছিল সবার প্রত্যাশা। কিন্তু সেই আশায় গুঁড়ে বালি! বিরতির পর প্রথম বলেই উইকেট উপহার দিয়ে ৮৮ রানে সাজঘরের পথ ধরলেন লিটন

কনকাশন বদলি কাসুন রাজিথার খাটো লেংথের ওয়াইড বলটিকে রিচ করার চেষ্টা করলেন লিটন, তবে বল তার ব্যাটের কানা ছুঁয়ে চলে গেল উইকেট রক্ষক নিরোশন ডিকওয়েলার হাতে। ১৮৯ বলে ৮৮ রানের ইনিংসটির অপমৃত্যুই হলও যেন!

ঐ ওভারের পরের বলেই সরাসরি বোল্ড হয়ে বিদায় নেন রিটায়ার্ড হার্ট থেকে ফেরা তামিম ইকবাল। ১৩৩ রানে অপরাজিত থাকা তামিম ইকবালের সুযোগ ছিল ডাবল সেঞ্চুরির। কিন্তু লিটনের মতো তিনিও সেই সুযোগ হাতছাড়া করলেন।

একুশে সংবাদ/এসএস
 

Link copied!