AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কাঁদতে অ্যাটলেটিকো থেকে বিদায় বেলায় কাঁদলেন সুয়ারেজ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:২৬ পিএম, ১৬ মে, ২০২২
কাঁদতে অ্যাটলেটিকো থেকে বিদায় বেলায় কাঁদলেন সুয়ারেজ

মাত্র দুই মৌসুম ওয়ান্ডা মেট্রোপলিতানোতে কাটিয়েছেন লুইস সুয়ারেজ। কিন্তু এই অল্প সময়েই ক্লাব এবং সমর্থকদের সঙ্গে এক তার আবেগের বন্ধন তৈরি হয়েছে হয়।  তোই তো অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠে দলটির হয়ে নিজের শেষ ম্যাচ খেলতে গিয়ে কেঁদে ফেললেন এই উরুগুইয়ান। 

সেভিয়ার বিপক্ষে ম্যাচের আগে সুয়ারেজের ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছিল অ্যাটলেটিকো মাদ্রিদ। শনিবার রাতে ঘরের মাঠে সেভিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। প্রথমার্ধের ৩০ মিনিটে হোসে হিমেনেজের গোলে এগিয়ে গিয়েছিল স্বাগতিকরা। শেষ বাঁশির মিনিট পাঁচেক আগে সেভিয়ার ইউসুফ আন নাসিরি সেই গোল শোধ দিলে পয়েন্ট ভাগাভাগি করতে হয় ডিয়েগো সিমিওনের দলকে।

অ্যাটলেটিকোর হয় এদিন ম্যাচের শুরু থেকে খেলেছেন সুয়ারেজ। দল যখন ১-০ গোলে এগিয়ে তখন ৬৫ মিনিটে তাকে তুলে নেন সিমিওনে। তখন টিভির পর্দায় ভেসে ওঠে সুয়ারেজের অশ্রুসজল চোখ। বেঞ্চে বসা সুয়ারেজ তোয়ালে দিয়ে মুখ ঢেকে রাখলেও তার চোখের আর্দ্রতা ক্যামেরায় ঠিকই ধরা পড়েছে।

সুয়ারেজকে বিদায় জানাতে ওয়ান্ডায় বিশাল এক ব্যানার টানান তারা, যাতে লেখা ছিল, ‘আমাদের চ্যাম্পিয়ন বানানোর জন্য ধন্যবাদ লুচো।’ আগের মৌসুমে সুয়ারেজ ৩৮ ম্যাচে ২১ গোল করে অ্যাটলেটিকোর লিগ শিরোপা জয়ে অবদান রেখেছিলেন। এই মৌসুমটা অবশ্য তার একেবারেই ভালো যায়নি। ৪৩ ম্যাচ খেলে মোটে ১৩ বার বল জালে জড়াতে পেরেছেন তিনি।

অবশ্য অ্যাটলেটিকো ছেড়ে সুয়ারেজ এখন কোথায় পাড়ি জমাবেন, সেটা অবশ্য এখনো জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, ক্যারিয়ারে শেষ সময়টা নিজ দেশ উরুগুয়ের কোনো ক্লাবে কাটাতে পারেন ৩৫ বছর বয়সী এই স্ট্রাইকার।

একুশে সংবাদ/এসএস

Link copied!