AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেসির জোড়া গোলে পিএসজির জয়


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:২৬ এএম, ১৫ মে, ২০২২
মেসির জোড়া গোলে পিএসজির জয়

লিওনেল মেসির জোড়া গোলে বড় জয় পেয়েছে পিএসজি। ম্যাচে একটি করে গোলটি করেন আনহেল দি মারিয়া  ও কিলিয়ান এমবাপে। অবশ্য আগেই লিগ ওয়ানের শিরোপা জেতা দলটি শনিবার রাতে প্রতিপক্ষের মাঠে জিতেছে ৪-০ গোলে। ফলে মোঁপেলিয়েকে উড়িয়ে জয়ের পথে ফিরল পিএসজি। এ নিয়ে লিগে টানা তিন ড্রয়ের পর জয়ের স্বাদ পেল প্যারিসের দলটি। ম্যাচ বাকি আর একটি। নিষেধাজ্ঞায় দলে ছিলেন না আক্রমণভাগের আরেক তারকা নেইমার।

মিনিটে লিওনেল মেসি এমবাপেকে ডি-বক্সে পাস দিয়ে ভেতরে ঢুকে পড়েন মেসি। ফিরতি পাসে বল পেয়ে বাঁ পায়ের শটে পাঠান জালে। ২০তম মিনিটে ২-০ গোলে ব্যবধান বাড়ান মেসি। বাঁ দিক থেকে এমবাপের বাড়ানো বল ডি-বক্সে নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষককে কাটিয়ে ফাঁকা জালে পাঠান সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড। লিগ ওয়ানে ২৫ ম্যাচে মেসির গোল হলো ৬টি। প্রথমবার এক ম্যাচে করলেন দুটি।

পাঁচ মিনিট পরই স্কোরলাইন ৩-০ করে ফেলেন আরেক আর্জেন্টাইন তারকা দি মারিয়া। খেলার ৬০তম মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করেন এমবাপে। ৩৭ ম্যাচে ২৫ জয় ও ৮ ড্রয়ে পিএসজির পয়েন্ট হলো ৮৩। সমান ম্যাচে ৬৮ পয়েন্ট করে নিয়ে মোনাকো দুইয়ে ও মার্সেই তিনে আছে। ৬৫ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে রেন।

Link copied!