ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বিপিএল এখন চট্টগ্রামে


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৮:৫০ পিএম, ২৬ জানুয়ারি, ২০২২
বিপিএল এখন চট্টগ্রামে

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ঢাকায় প্রথম পর্বের খেলা শেষ হয়েছে মঙ্গলবার। ঢাকা  থেকে বিপিএল এখন চট্টগ্রামে পৌঁছেছে। চট্টগ্রাম পর্বের বিপিএল শুরু হবে ২৮ জানুয়ারি। সেখান থেকে আবারও বিপিএল ফিরবে ঢাকায়। এরপর বিপিএল চলে যাবে সিলেটে।

সেখান থেকে আবারও বিপিএলে চলে আসবে ঢাকায়। বিপিএলে অংশ নেয়া দলগুলো বুধবার বিমানে চট্টগ্রাম পৌঁছান। সবার আগে চট্টগ্রাম গিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স আর সবার শেষে চট্টগ্রাম গিয়ে পৌঁছেছে ফরচুন বরিশাল, কুমিল্লা ভিক্টোরিয়ানস ও খুলনা

 

টাইগার্স।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মাঠে প্রথমে অনুশীলনে নামে স্বাগতিক চট্টগ্রাম। এখানে যে চারদিন খেলা হবে, সেই চারদিনই খেলা আছে স্বাগতিকদের। চট্টগ্রামের অনুশীলনের পর দুপুরের দিকে মাঠে আসে সিলেট সানরাইজার্স ও মিনিস্টার গ্রুপ ঢাকা।

বৃহস্পতিবার সব দল তাদের সময় অনুযায়ী অনুশীলন করবে। শুক্রবার মাঠে গড়াবে খেলা। প্রথম ম্যাচে দেড়টায় মুখোমুখি হবে স্বাগতিক চট্টগ্রাম ও খুলনা। সন্ধ্যা সাড়ে ছয়টায় দ্বিতীয় ম্যাচের দুই প্রতিপক্ষ ঢাকা ও সিলেট। ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে কুমিল্লা। এক ম্যাচ বেশি খেলে সমান জয় নিয়ে দুইয়ে আছে চট্টগ্রাম।

বাকি চার দলের পয়েন্টই সমনা ২ করে। কিন্তু নেট রেটে সিলেট তিনে, খুলনা চারে, ঢাকা পাঁচে ও বরিশাল ছয়ে। চট্টগ্রাম পর্ব শেষে মোটামুটি একটা দৃশ্যপট তৈরি হয়ে যাবে শেষ চারে কারা কারা যাচ্ছে? বিপিএলে ঢাকার মতো চট্টগ্রামেও দর্শকদের মাঠে প্রবেশের সুযোগ থাকছে না। টিভি সেটের সামনেই তাদের ভরসা।

একুশে সংবাদ/এসএস