AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিশা-জায়েদকে মামলার হুমকি দিলেন আলমগীর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৪১ পিএম, ২৫ জানুয়ারি, ২০২২
মিশা-জায়েদকে মামলার হুমকি দিলেন আলমগীর

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে এবার  অংশ নিচ্ছে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল ও মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল। নির্বাচন অনুষ্ঠিত হবে শুক্রবার (২৮ জানুয়ারি)। মঙ্গলবার (২৫ জানুয়ারি) চলছে কাঞ্চন-নিপুণ প্যানেলের পরিচিতি পর্ব। সেখানে শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন চিত্রনায়ক আলমগীর৷

কিংবদন্তি এই অভিনেতা মিশা-জায়েদকে চ্যালেঞ্জ করে বলেন, ১৮৪ জন ভোটার বাতিলের রেজ্যুলিউশনটা আমাকে দেখাও। সেখানে আমার স্বাক্ষর আছে, আমি জড়িত আছি এটা প্রমাণ করতে পারলে- কথা দিলাম তোমাদের প্যানেলকে ভোট দেবো।

যোগ করে আলমগীর বলেন, যদি প্রমাণ না দিতে পারো তবে আমি তোমাদের নামে আইনি ব্যবস্থা নেবো৷ ফারুক ভাই, সোহেল রানা ভাই, উজ্জ্বল ভাই যদি আমার সঙ্গে নাও আসেন, আমি একাই তোমাদের নামে ফৌজদারি মামলা করবো।

তিনি মিশা-জায়েদকে আরও বলেন, মিথ্যা বন্ধ করো। আল্লাহকে ভয় করো, না হলে আল্লাহই টেনে নামাবে। আমরা যারা আছি, ইন্ডাস্ট্রির গাছের মতো৷ আমাদের মেরে ফেলে আগায় পানি দিও না। পাতাগুলো ঝরে যাবে। সতর্ক হও৷ আমাদের কাছে আসলে ভালো পরামর্শের জন্য আসো৷ আমরা সবাই চাই চলচ্চিত্রের অবস্থা ভালো হোক।

এ সময় ইলিয়াস কাঞ্চনকে নিয়ে আলমগীর বলেন, আজ এখানে ইলিয়াস কাঞ্চন সভাপতি পদে নির্বাচন করছে। ও এমন একজন মানুষ যার আসলে প্রশংসার শেষ নেই। ওর সঙ্গে কথা বললে মনে হয় বড় ভাইয়ের সাথে কথা বলছি। প্রায়ই ভাবি, ও আমার বড় ভাই হলো কবে। ওর কথা শুনলে মুগ্ধ হই। আমি কাঞ্চন ও তার প্যানেলের জন্য শুভেচ্ছা জানাই।

প্যানেলের পরিচিতি পর্ব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন, নিপুণ, রিয়াজ, ফেরদৌস, সাইমন, নিরব, ইমন, সীমান্ত, সাংকো পাঞ্জা, আরমান, গাঙ্গুয়া, নানাশাহ, জেসমিন, কেয়া, শাহনূরসহ অনেকেই।  

শিল্পী সমিতির নির্বাচনে কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন অভিনেতা পীরজাদা হারুন। তার সঙ্গে আছেন বিএইচ নিশান ও জাহিদ জোসেন। আপিল বোর্ডের চেয়ারম্যান পরিচালক সোহানুর রহমান সোহান। বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।

একুশে সংবাদ/এসএস/

Link copied!