AB Bank
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোহলি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন-আফ্রিদি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:১০ পিএম, ১৮ জানুয়ারি, ২০২২
কোহলি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন-আফ্রিদি

ছবি: সংগৃহীত

বিরাট কোহলির টেস্ট নেতৃত্ব থেকে সরে দাঁড়ানো নিয়ে এখনও আলোচনা চললেই। ভারতসহ বিশ্বে ছাড়িয়ে পড়েছে এই আলোচনা। এবার এই আলোচনায় যোগ দিলেন পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শাহিদ আফ্রিদি। এই মহাতারকা মনে করেন সঠিক সিদ্ধান্তই নিয়েছেন বিরাট।

আফ্রিদি মনে করেন অধিনায়কত্ব ছেড়ে ব্যাটিংয়ে মন দেওয়ার সময় এসেছে কোহলির। নিজের জীবন থেকে নেওয়া অভিজ্ঞতাতেই তিনি বুঝতে পেরেছেন-প্রত্যেক ক্রিকেটারেরই ক্যারিয়ারে এমন একটা পর্যায় আসে যখন সে চাপ নিতে পারে না। 

আফ্রিদি বলেন, ‘দেখুন, আমার মতে এটি সঠিক সিদ্ধান্ত ছিল। বিরাট কোহলি অনেক দিন ধরেই ক্রিকেট খেলেছে। দলকে ভালো নেতৃত্ব দিয়েছে। এ অবস্থায় আমি মনে করি তার সিদ্ধান্তটা যৌক্তিক। সবারই ক্যারিয়ারে এমন এক পর্যায় আসে যখন আপনি চাপ সামলাতে পারেন না। এ কারণে তার নিজের কর্মক্ষমতাকেও প্রভাবিত করে। বিরাট দীর্ঘদিন ধরে অধিনায়কত্ব করেছেন। ব্যাটসম্যান হিসেবে ব্যাটিং উপভোগ করার সময় এসেছে তার।’

কোহলি টি-টুয়েন্টির নেতৃত্ব ছেড়েছেন গত বছর বিশ্বকাপ খেলেই। তবে ওয়ানডের নেতৃত্ব থেকে তাকে সরিয়ে দেওয়া হয়। আর টেস্টের ক্যাপ্টেন্সি থেকে নিজেই সরে গেলেন। সাদা পোশাকে ভারতকে ৬৮টি ম্যাচে নেতৃত্ব দিয়েছেন বিরাট। এর মধ্যে রেকর্ড ৪০টি ম্যাচে জিতেছে তার নেতৃত্বে।

একুশে সংবাদ/এসএস/

Link copied!