AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সিতে বিজয়ের সুবর্ণজয়ন্তী


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:১০ পিএম, ১৭ জানুয়ারি, ২০২২
বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সিতে বিজয়ের সুবর্ণজয়ন্তী

ছবি: সংগৃহীত

কয়েক দিন আগেই মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন করেছে সারা দেশ। সেই সুবর্ণজয়ন্ত্রীকে ধারণ করেই এবার বঙ্গবন্ধু বিপিএলে নিজেদের জার্সি তৈরি করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সোমবার গুলশানের একটি অভিজাত হোটেলে আয়োজিত অনুষ্ঠানের মধ্য দিয়ে জার্সি উন্মোচন করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন ফ্র্যাঞ্চাইজিটির চেয়ারম্যান আখতারউজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক কে.এম রিফাতুজ্জামান এবং ভাইস চেয়ারম্যান শাজনিন খান। তারা আনুষ্ঠানিকভাবে নতুন জার্সি তুলে দেন প্রধান কোচ পল নিক্সনসহ দলের ক্রিকেটারদের হাতে।

এ সময় আরো উপস্থিত ছিলেন কোচ পল নিক্সন, বোলিং কোচ শন টেইট, ক্রিকেটার নাসুম আহমেদ, সাব্বির রহমান, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী, বিদেশি ক্রিকেটার ইংল্যান্ডের উইল জ্যাকস, রায়াদ এমরিট, ভিডিও অ্যানালিস্ট, ট্রেইনারসহ অন্যরা।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পক্ষ থেকে জানানো হয়, বিজয়ের ৫০ বছর উদযাপনকে সামনে রেখে চ্যালেঞ্জার্সের এবারের জার্সিতে থাকছে, বাংলাদেশের গৌরবের নানা অধ্যায়ের উপাখ্যান। জার্সি উন্মোচন অনুষ্ঠানে এ প্রসঙ্গে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যবস্থাপনা পরিচালক কে.এম রিফাতুজ্জামান বলেন, ‘বিজয়ের ৫০ উদযাপন করছি আমরা। সে কারণেই জার্সিতে তার প্রতিচ্ছবি রেখেছি। স্বাধীনতার বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাতেই আমাদের এই প্রয়াস। আমরা বিশ্বাস করি, তরুণ প্রজন্ম বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। এবারের বিপিএলেও তাই আমরা তারুণ্য নির্ভর একটা দল গঠন করেছি।’

জার্সির পাশাপাশি আনুষ্ঠানিকভাবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ওয়েবসাইটেরও উদ্বোধন করা হয় এই অনুষ্ঠানে। মাঠ ও মাঠের বাইরে চ্যালেঞ্জার্সের সব ধরনের কর্মকান্ডের খবর থাকবে এই ওয়েবসাইটে।

একুশে সংবাদ/এসএস

Link copied!