ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

মুক্তি পেল নেইমারের ‘দ্য পারফেক্ট ক্যাওস’


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৫১ পিএম, ১৩ জানুয়ারি, ২০২২
মুক্তি পেল নেইমারের ‘দ্য পারফেক্ট ক্যাওস’
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বর্তমান সময়ের ব্রাজিলিয়ান ফুটবল সুপারস্টার নেইমার জুনিয়রকে নিয়ে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে যে তথ্যচিত্র আসছে তা আগেই জানা গিয়েছিল। এবার মুক্তি পেল ‘দ্য পারফেক্ট ক্যাওস’ নামের ওই তথ্যচিত্রের ট্রেইলার । নেইমার নিজেই সামাজিক যোগাযোগের মাধ্যমে তার জীবনী নিয়ে বানানো তথ্যচিত্রের ট্রেইলার প্রকাশ করেছেন। নেটফ্লিক্সে তথ্যচিত্রটি মুক্তি পাবে আগামী ২৫ জানুয়ারি।  

ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে আসছে তার ডকু-সিরিজ ‘নেইমার, দ্য পারফেক্ট কেওস’। ডকু-সিরিজটি পরিচালনা করেছেন বিখ্যাত পরিচালক ডেভিড চার্লস রদ্রিগেজ। সম্প্রতি মুক্তি পেয়েছে তার সেই সিরিজের ট্রেলার। সেই ট্রেলারে ফুটবল মাঠে নেইমার কারিকুরি থাকবে, ব্রাজিলের ছোট্ট নেইমার থেকে তারকা বনে যাওয়ার কাহিনিও থাকবে, সেটা জানা ছিল আগে থেকেই। তার এই ডকুমেন্টারি সিরিজকে বাড়তি মাহাত্ম্য দিয়েছে পিএসজি সতীর্থ লিওনেল মেসি,  কিলিয়ান এমবাপে, ডেভিড বেকহ্যামসহ আরও অনেক তারকার নেইমারকে নিয়ে মূল্যায়ন। 


ট্রেলারটা শুরু থেকেই আগ্রহ বাড়িয়েছে দর্শকদের। দেখানো হয়েছে নেইমারের একটি পুরনো ভিডিও ক্লিপ। যেখানে ব্রাজিল তারকাকে জিজ্ঞেস করা হয়েছে, ফুটবলার হওয়ার ইচ্ছে সম্পর্কে জিজ্ঞেস করা হয়েছে। নেইমারের দৃঢ়প্রতিজ্ঞ উত্তরে বোঝা গিয়েছে, ছোট্ট বেলা থেকেই নেইমার ফুটবলারই হতে চেয়েছিলেন।

এরপর এসেছে নেইমারকে মেসি-সুয়ারেজদের কথা। নিজেদের দৃষ্টিকোণ থেকে নেইমারকে বর্ণনা করেছেন তারা। এই ডকু সিরিজে উঠে এসেছে নেইমারের আমুদে রূপটাও। এছাড়াও আজকের দিনে তারকা বনতে গিয়ে যে সংগ্রাম করেছেন সেটা তো তুলে ধরা হয়েছেই! সেই প্রতিকূলতার নানা কাহিনি এবার জানতে পারবেন নেইমার ভক্তরা।

এতদিন নেইমার পায়ের জাদুতে দর্শক টেনেছেন স্টেডিয়ামে। এবার একই বিষয়টা ঘটতে যাচ্ছে নেটফ্লিক্সের ক্ষেত্রেও। নেইমারের জীবনীনির্ভর এই ডকু-সিরিজটি নেটফ্লিক্সের পর্দায় আসবে আগামী ২৫ জানুয়ারি। অর্থাৎ অপেক্ষাটা আর কেবল সপ্তাহদুয়েকের।

একুশে সংবাদ/এসএস