ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

আইজিপি কাপ কাবাডিতে চ্যাম্পিয়ন মৌলভীবাজার ও ঝিনাইদহ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৮:৫৭ পিএম, ২ জানুয়ারি, ২০২২
আইজিপি কাপ কাবাডিতে চ্যাম্পিয়ন মৌলভীবাজার ও ঝিনাইদহ

আইজিপি কাপ জাতীয় যুব কাবাডির পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে মৌলভীবাজার ও নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ঝিনাইদহ। রোববার ঢাকার ঐতিহাসিক পল্টন ময়দানে পুরুষদের ফাইনালে মৌলভীবাজার ২৯-১৫ পয়েন্টে চট্টগ্রাম জেলা দলকে হারিয়েছে।

 ম্যাচের শুরু থেকেই এগিয়ে থাকে মৌলভীবাজার। ১০-৭ পয়েন্টে এগিয়ে বিরতিতে যায় তারা। দ্বিতীয়ার্ধেও অগ্রগামীতা ধরে রেখে শেষ হাসি হাসেন মৌলভীবাজারের ছেলেরা। নারী বিভাগের ফাইনাল হট ফেবারিট নড়াইলকে ২৫-১৯ পয়েন্টে হারিয়েছে ঝিনাইদহ। ম্যাচের শুরু থেকেই দুর্দান্ত নৈপূণ্য দেখায় ঝিনাইদহ জেলা। প্রথমার্ধে ১৪-১২ পয়েন্টে এগিয়ে ছিল ঝিনাইদহ।

আগের দিন ছেলেদের সেমিফাইনালে মৌলভীবাজার ৩৪-২৮ পয়েন্টে হারিয়েছিল কুমিল্লাকে ও মেয়েদের সোমিফাইনালে ঝিনাইদহ ৩৯-২৭ পয়েন্টে হারিয়েছিল দিনাজপুরকে। ফাইনাল শেষে প্রধান অতিধি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। বিশেষ অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এমপি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন। উপস্থিত ছিলেন কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, যুগ্ম সম্পাদক-১, টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান ও অতিরিক্ত ডিআইজি গাজী মো. মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক-২ ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব নেওয়াজ সোহাগ।

একুশে সংবাদ/এসএস/