AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইজিপি কাপ কাবাডিতে চ্যাম্পিয়ন মৌলভীবাজার ও ঝিনাইদহ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৮:৫৭ পিএম, ২ জানুয়ারি, ২০২২
আইজিপি কাপ কাবাডিতে চ্যাম্পিয়ন মৌলভীবাজার ও ঝিনাইদহ

আইজিপি কাপ জাতীয় যুব কাবাডির পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে মৌলভীবাজার ও নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ঝিনাইদহ। রোববার ঢাকার ঐতিহাসিক পল্টন ময়দানে পুরুষদের ফাইনালে মৌলভীবাজার ২৯-১৫ পয়েন্টে চট্টগ্রাম জেলা দলকে হারিয়েছে।

 ম্যাচের শুরু থেকেই এগিয়ে থাকে মৌলভীবাজার। ১০-৭ পয়েন্টে এগিয়ে বিরতিতে যায় তারা। দ্বিতীয়ার্ধেও অগ্রগামীতা ধরে রেখে শেষ হাসি হাসেন মৌলভীবাজারের ছেলেরা। নারী বিভাগের ফাইনাল হট ফেবারিট নড়াইলকে ২৫-১৯ পয়েন্টে হারিয়েছে ঝিনাইদহ। ম্যাচের শুরু থেকেই দুর্দান্ত নৈপূণ্য দেখায় ঝিনাইদহ জেলা। প্রথমার্ধে ১৪-১২ পয়েন্টে এগিয়ে ছিল ঝিনাইদহ।

আগের দিন ছেলেদের সেমিফাইনালে মৌলভীবাজার ৩৪-২৮ পয়েন্টে হারিয়েছিল কুমিল্লাকে ও মেয়েদের সোমিফাইনালে ঝিনাইদহ ৩৯-২৭ পয়েন্টে হারিয়েছিল দিনাজপুরকে। ফাইনাল শেষে প্রধান অতিধি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। বিশেষ অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এমপি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন। উপস্থিত ছিলেন কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, যুগ্ম সম্পাদক-১, টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান ও অতিরিক্ত ডিআইজি গাজী মো. মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক-২ ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব নেওয়াজ সোহাগ।

একুশে সংবাদ/এসএস/

Link copied!