ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বিপিএলে দল পায়নি নাসির-আশরাফুল


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:৫৬ পিএম, ২৭ ডিসেম্বর, ২০২১
বিপিএলে দল পায়নি নাসির-আশরাফুল

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে দল পায়নি সাবেক অধিনায়ক মোহম্মদ আশরাফুল ও নাসির হোসেন। বিপিএলের এবারের আসর শুরু হবে আগামী ২১ জানুয়ারি। তার আগে সোমবার শেষ হয়ে গেলো বিপিএলের প্লেয়ার্স ড্রাফট।

বিপিএলে অংশ নেয়া ৬ দলই ১০ জন করে স্থানীয় ক্রিকেটারকে দলে টেনেছে। যদিও একজন অটো চয়েজসহ ১৪ জনকে নেওয়া যেতো। তার মানে প্লেয়ার্স ড্রাফটে ১৩ জনের ডাক ওঠার কথা। কিন্তু কোনো ফ্র্যাঞ্চাইজিই সেটার প্রয়োজন মনে করেনি।

শীর্ষ, প্রতিষ্ঠিত ও নামি তারকারা বেশিরভাগই দল পেয়েছেন। তবে নামের সাথে তারকা লেভেল আঁটাদের মধ্যে দল পাননি দুজন সাবেক জাতীয় ক্রিকেটার। দল না পাওয়া হতভাগাদের মধ্যে একজন হলেন সাবেক অধিনায়ক ও বাংলাদেশের বড় অনেক জয়ের কারিগর মোহাম্মদ আশরাফুল। অন্যজন জাতীয় দলের এক সময়ের নির্ভরযোগ্য পারফরমার নাসির হোসেন।
 
আশরাফুল আর নাসিরের নামই ওঠেনি প্লেয়ার্স ড্রাফটে। প্রতিষ্ঠিত এই দুই পারফরমারের সঙ্গে দল মেলেনি তরুণ ওপেনার তানজিদ হোসেন তামিমেরও।

উল্লেখ্য’এবার টি-টোয়েন্টি ফরম্যাটের প্রিমিয়ার লিগে শেখ জামালের হয়ে ভালোই খেলেছিলেন আশরাফুল আর নাসির। চ্যাম্পিয়ন আবাহনীর বিপক্ষে সুপার লিগে দুজনই ফিফটি হাঁকিয়ে শেখ জামালকে উপহার দিয়েছিলেন স্মরণীয় জয়।

অন্যদিকে যুব বিশ্বকাপজয়ী দলের তরুণ ওপেনার তানজিদ হাসান তামিম ঢাকা প্রিমিয়ার লিগে খুব ভালো সুবিধা করতে পারেননি। তবে জাতীয় লিগ ও বিসিএলে রানের মধ্যে ছিলেন এ বাঁহাতি ওপেনার। তারপরও তাকে বিবেচনায় আনেনি কোনো দল।

একুশে সংবাদ/এসএস/