ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২, ১৬ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

খেলা শুরুর আগেই লাঞ্চ বিরতি


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১১:১৩ এএম, ৫ ডিসেম্বর, ২০২১
খেলা শুরুর আগেই লাঞ্চ বিরতি

বৃষ্টিতে ভেসে গেলে মিরপুর টেস্টের দ্বিতীয় দিনের প্রথম সেশনের খেলা। খেলা শুরুর আগেই লাঞ্চ বিরতি দেয়া হয়েছে। সকাল সাড়ে ১১টা থেকে দুপুর ১২ টা ১০ মিনিট পর্যন্ত লাঞ্চ বিরতি।

প্রথম দিনের শেষ সেশনের পর দ্বিতীয় দিনের প্রথম সেশন, টানা দুটি সেশন খেলা হতে পারল না প্রকৃতির প্রতিবন্ধকতায়।

সকাল থেকে মিরপুরে রোদ-মেঘ-বৃষ্টির লুকোচুরি চলছেই। খেলা শুরু হওয়ার কথা ১১টা ২০ মিনিটে, কিন্তু মিনিট তিনেক আগে আবার ঝিরঝির বৃষ্টির আবির্ভাব। তাতে আবারও উইকেটে ফিরল কাভার। নতুন করে আবার খেলা শুরু হওয়ার অপেক্ষা।

এর আগে প্রথম দিন বৃষ্টি আর আলোকস্বল্পতার কারণে নির্ধারিত সময়ের আগেই সমাপ্ত ঘোষণা করা হয়। রোববার টেস্টের দ্বিতীয় দিনে খেলাও নির্ধারিত সময়ে শুরু হয়নি। 

দ্বিতীয় দিন খেলা শুরু কথা ছিল সকাল ৯টায়। কিন্তু সকাল থেকে টিপটিপ বৃষ্টিতে খেলা দেরি হয়।সকাল ১০টায় মাঠ পরিদর্শন শেষে আম্পায়াররা জানান ১১টা ২০মিনিটে খেলা শুরু হবে। গোটা দিনে অন্তত ৭৮ ওভার খেলা চালানোর।

প্রথম দিনের খেলা শেষে এগিয়ে পাকিস্তান। প্রথম দিনের প্রথম সেশনে লড়াই জমে উঠেছিল দারুণভাবে। প্রথম ঘণ্টায় পাকিস্তান দারুণ শুরু করলেও পরে তাইজুল ইসলামের সৌজন্যে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। তবে বাবর আজম ও আজহার আলির জুটিতে দ্বিতীয় সেশন নিজেদের করে নেয় পাকিস্তান। আলোকস্বল্পতায় খেলা ৩৩ ওভার আগেই শেষ হওয়ার সময় এগিয়ে ছিল সফরকারী দলই।

প্রথম দিনের সংক্ষিপ্ত স্কোর: পাকিস্তান ১ম ইনিংস: ৫৭ ওভারে ১৬১/২ (আবিদ ৩৯, শফিক ২৫, আজহার ৩৮*, বাবর ৬০*; ইবাদত ৯-১-২৮-০, খালেদ ৪-১-১৯-০, সাকিব ১৫-৬-৩৩-০, তাইজুল ১৭-৫-৪৯-২, মিরাজ ১২-২-৩১-০)।

একুশে সংবাদ/এসএস