AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিরপুর টেস্টের টিকিট বিক্রি শুরু, দেখা যাবে ৫০ টাকায়


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১০:৫৭ এএম, ৩ ডিসেম্বর, ২০২১
মিরপুর টেস্টের টিকিট বিক্রি শুরু, দেখা যাবে ৫০ টাকায়

বাংলাদেশ-পাকিস্তান মিরপুর টেস্টের টিকিটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা। মিরপুর ১০ নম্বরে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে শুক্রবার থেকে শুরু টিকিট বিক্রি। টেস্ট ম্যাচটি শুরু শনিবার। সকাল ৯টায় টিকিট বিক্রি শুরু হয়ে চলবে বিকেল ৫টা পর্যন্ত। 

টিকিট রয়ে গেলে ম্যাচের দিনও পাওয়া যাবে বুথে। ৫০ টাকায় খেলা দেখা যাবে ইস্টার্ন স্ট্যান্ড থেকে। সাউদার্ন ও নর্দান স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০ টাকা, ক্লাব হাউজ ২০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৩০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ৫০০ টাকা। ১৮ বছরের বেশি বয়সীদের মধ্যে কেবল দুই ডোজ কোভিড টিকা নেওয়া দর্শকেরাই মাঠে ঢুকে খেলা দেখতে পারবেন। মাঠে প্রবেশের সময় টিকার সার্টিফিকেট দেখাতে হবে। ১৮ বছরের কম বয়সীদের সার্টিফিকেট লাগবে না।

পাকিস্তানের এই সফর দিয়েই দেড় বছর পর আন্তর্জাতিক ম্যাচে দর্শক ফিরেছে দেশের ক্রিকেট মাঠে। টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ ও চট্টগ্রাম টেস্টের ধারাবাহিতায় মিরপুর টেস্টেও গ্যালারিতে থাকছে দর্শক। তবে ধারণক্ষমতার কেবল ৫০ শতাংশ টিকিট ছাড়া হচ্ছে এই সিরিজে। দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটিতে জিতে সিরিজে ১-০ তে এগিয়ে আছে পাকিস্তান।

একুশে সংবাদ/এসএস/

Link copied!