AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিরপুর টেস্টে ফিরতে কঠোর অনুশীলন সাকিবের


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:২৮ পিএম, ২ ডিসেম্বর, ২০২১
মিরপুর টেস্টে ফিরতে কঠোর অনুশীলন সাকিবের

বিশ্বকাপে হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে দীর্ঘদিন দলের বাইরে ছিলেন সাকিব আল হাসান। যে কারণে পাকিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে না পারা টাইগার অলরাউন্ডার দুই ম্যাচের টেস্ট খেলতে যুক্তরাষ্ট্র থেকে উড়ে এসেছেন। চোটের কারণে পাকিস্তানের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে ছিলেন না তিনি। চোট কাটিয়ে পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে ফিরতে মরিয়া সাকিব। তাইতো বাংলাদেশ দল মাঠে আসার আগেই বৃহস্পতিবার ইনডোরে অনুশীলনে নেমে পড়েন সাকিব আল হাসান। 

সকাল ১১টা থেকে ১২পর্যন্ত টানা এক ঘণ্টার নেট ব্যাটিংয়ের পর করোনা টেস্টের জন্য নমুনা দেন টাইগার অলরাউন্ডার। নেগেটিভ হয়ে দুপুরে যোগ দেন দলের সঙ্গে। ঢুকে পড়েন জৈব সুরক্ষা বলয়ে। অনুশীলনের বিশ্রামের ফাঁকে হেড কোচ রাসেল ডমিঙ্গো ও অধিনায়ক মুমিনুল হকের সঙ্গে কথা বলেন কিছুক্ষণ। 


দুপুর ২টার দিকে নিয়মিত অংশ হিসেবে জাতীয় দলের কয়েকজন ক্রিকেটারের সঙ্গে দেন ডোপ টেস্ট। দুপুর সাড়ে ৩টার দিকে শের-ই-বাংলা স্টেডিয়মের মূল মাঠে এসে প্রায় ২০ মিনিট রানিং করে সাকিব। রানিং শেষে করোনাভাইরাস নেগেটিভ সনদ হাতে পেয়ে যোগ দেন জাতীয় দলের ক্যাম্পে। জানা গেছে সেখানে গিয়ে ইনডোরেও ব্যাটিং অনুশীলন করেন। তবে এদিন বল হাতে নিতে দেখা যায়নি তাকে

আগামী শনিবার মিরপুরে শুরু হবে পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। 

একুশে সংবাদ/এসএস/

Link copied!