ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

কলকাতা নাইটরাইডার্সের বিপক্ষে জয় পেল চেন্নাই সুপার কিংস


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:২০ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২১
কলকাতা নাইটরাইডার্সের বিপক্ষে  জয় পেল চেন্নাই সুপার কিংস

কলকাতা নাইটরাইডার্সের বিপক্ষে  জয় পেল মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। 

কেকেআরের বিপক্ষে ২ উইকেটের জয়ে ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে ফিরল চেন্নাই। 

শনিবার মোস্তাফিজদের রাজস্থানকে হারিয়ে চেন্নাইকে হটিয়ে শীর্ষে উঠে গিয়েছিল দিল্লি ক্যাপিটালস। কয়েক ঘণ্টার ব্যবধানে ফের শীর্ষস্থান হারাল দিল্লি। 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান ১৪তম আসরের শুরু থেকেই পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার প্রতিযোগিতায় দিল্লি ক্যাপিটালস ও চেন্নাই সুপার কিংস।

এই দুই দলের জন্য বিষয়টা এমন হয়ে দাঁড়িয়েছে যে, আজ চেন্নাই শীর্ষে তো কাল শীর্ষে দিল্লি। টি-টোয়েন্টির এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের চলতি আসরের শুরু থেকেই জয়ের ধারা অব্যাহত রেখেছে দল দুটি।

রোববার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করে ৬ উইকেটে ১৭১ রান করে ইয়ন মরগানের নেতৃত্বাধীন কলকাতা নাইট রাইডার্স। 

টার্গেট তাড়া করতে নেমে ১৮ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৬ রান করে চেন্নাই। জয়ের জন্য শেষ ১২ বলে ২৬ রান করতে হতো চেন্নাইকে। ১৯তম ওভারে প্রসিদ্ধ কৃষ্ণাকে পরপর দুই ছক্কার পর দুই বাউন্ডারি হাঁকিয়ে ২২ রান আদায় করে নেন রবীন্দ্র জাদেজা।  

শেষ ওভারে চেন্নাইয়ের জয়ের জন্য প্রয়োজন ছিল মাত্র ৪ রান। সুনীল নারিনের প্রথম বলেই ক্যাচ তুলে দিয়ে ফেরেন স্যাম কুরান। শেষ দুই বলে প্রয়োজন ছিল মাত্র ১ রান। খেলার এমন অবস্থায় আউট হন জাদেজা। শেষ বলে সিঙ্গেল রান নিয়ে দলের জয় নিশ্চিত করেন দীপক চাহার। 

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে শেষ বলে জয় নিশ্চিত করে চেন্নাই। 

একুশে সংবাদ /যু/মু