ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ডিআরইউ ইভেন্টে নারীদের দৌড়ে চ্যাম্পিয়ন শাহনাজ শারমিন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:১৮ পিএম, ১১ সেপ্টেম্বর, ২০২১
ডিআরইউ ইভেন্টে নারীদের দৌড়ে চ্যাম্পিয়ন শাহনাজ শারমিন

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) ইনডোর গেমসে আজ ছিল নারী সদস্যের দৌড় ইভেন্ট। 

আজ শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নারী সদস্যের দৌড় প্রতিযোগিতায় নাগরিক টিভি’র  শাহনাজ শারমিন প্রথম, অবজারভারের বনানী মল্লিক দ্বিতীয় এবং সমকালের সাজিদা ইসলাম পারুল তৃতীয় হয়েছেন। 

একই দিন সদস্য সন্তানদের অনূর্ধ্ব ৪-৬ বছর বয়সী ইভেন্টে সাঈদ আবদুল মালিকের মেয়ে রাদিতা জাহান নুবা প্রথম, বিজয় কুমার দাসের ছেলে অংকন দাস দ্বিতীয় এবং অমরেশ রায়ের মেয়ে অর্শা রায় ও সাঈদ আবদুল মালিকের মেয়ে সানদিহা জামান দিবা যৌথভাবে তৃতীয় হয়েছেন।

সদস্যদের সন্তানদের অনূর্ধ্ব ৭-১২ বছর বয়সী ইভেন্টে এম এম বাদশাহ’র ছেলে ও মেয়ে উভয়ে যথাক্রমে নাবিদ রহমান তুর্য্য ও নওশীন তাবাসসুম তৃণা প্রথম ও দ্বিতীয় হয়েছেন।  অমরেশ রায়ের ছেলে অংকুর দাস  তৃতীয় হয়েছেন। 

অপরদিকে সদস্য স্ত্রীদের মার্বেল দৌড় প্রতিযোগিতায় বিজন কুমারের স্ত্রী অন্জু রানী দাস  প্রথম, এমএম বাদশাহ’র স্ত্রী নাজনীন খানম দ্বিতীয়  এবং সায়ীদ আবদুল মালিকের স্ত্রী বিলকিস আক্তার তৃতীয় হয়েছেন।

ডিআরইউ’র অফিস স্টাফদের দৌড় প্রতিযোগিতায় মো.সিহাব মোল্লা প্রথম,  মো.জসিম উদ্দিন দ্বিতীয় এবং ফিরোজ হাওলাদার তৃতীয় হয়েছেন। ডিআরইউ ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা ইভেন্টগুলো সার্বিক পরিচালনা করেন।
ডিআরইউ সাধারন সম্পাদক মসিউর রহমান খান ও সভাপতি মুরসালিন নোমানী বিজয়ী সকলকে অভিনন্দন জানান।

একুশে সংবাদ/ঢা.পো/মু