ঢাকা বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ৬ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পিএসজির জার্সিতে মেসির ম্যাচ দেখা যাবে মোবাইলেও


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৩৪ এএম, ২৯ আগস্ট, ২০২১
পিএসজির জার্সিতে মেসির ম্যাচ দেখা যাবে মোবাইলেও

লিওনেল মেসি সদ্যই পা রাখেন ফ্রান্সেের মাটিতে। বার্সেলোনা সমর্থক আর পুরো দুনিয়ায় ছড়িয়ে থাকা ভক্তদের কাঁদিয়ে, নিজেও কেঁদেছেন মেসি। তবে বার্সেলোনা থেকে মেসির বিদায়ে যে পাথরচাপা কষ্ট জমে ছিল ভক্তদের মনে তা কাঁটিয়ে এখন তারা আছেন নতুন দিনের আশায়।

লা লিগা ছেড়ে লিগ ওয়ানের আঙিনায় ঢুকে পড়লেও এখনও পিএসজির জার্সিতে মাঠে নামেননি মেসি। ফরাসি লিগে রোববার (২৯ আগস্ট) রাত পৌনে ১টায় রেইমসের বিপক্ষে লড়বে পিএসজি।
 
এই ম্যাচে নেইমার-এমবাপ্পের সঙ্গে জুটি বেঁধে মেসি মাঠে নামবেন কিনা, সে বিষয়ে এখনও নিশ্চিত কিছু জানাননি কোচ মাওরিসিও পচেত্তিনো। তবে ফ্রান্সের বেশ কয়েকটি সংবাদমাধ্যমের খবরে আশা করা হচ্ছে, মেসির অভিষেক হতে পারে এই ম্যাচেই।

অবশ্য মেসিকে মানিয়ে নেওয়ার জন্য আরও কিছুটা সময় দিতে পারেন পচেত্তিনো। আপাতত দেখে নেওয়া যাক মেসির অভিষেকের সম্ভাবনা থাকা রেইমস বনাম পিএসজি ম্যাচ ফুটবলপ্রেমীরা কোন চ্যানেলে ও মোবাইলে কবে, কখন, কীভাবে দেখতে পারবেন।
 
যেসব চ্যানেলে দেখা যাবে ম্যাচটি: সরাসরি সম্প্রচার করা হবে কালার্স ও টিভি৫ মন্ডে চ্যানেলে।
মোবাইলে যেভাবে দেখা যাবে ম্যাচটি: ভূত এবং জিওটিভি অ্যাপে সরাসরি সম্প্রচার করা হবে।
 
কোপা আমেরিকার ধকল ও অবকাশযাপন শেষে বার্সেলোনায় ফিরেছিলেন মেসি। এরপর বার্সা বিচ্ছেদের রেশ কাটতে না কাটতে পিএসজিতে পাড়ি জমান আর্জেন্টাইন তারকা। সব মিলিয়ে ফিটনেসে কিছুটা ভাটা পড়েছে তার, যদিও গত কয়েক দিন পিএসজি সতীর্থদের সঙ্গে অনুশীলনও করেছেন আর্জেন্টাইন তারকা। দুই দলে ভাগ হয়ে প্রীতি ম্যাচও খেলেছেন তিনি।

তবে মেসির অভিষেক ম্যাচ দেখতে অধীর অপেক্ষায় সমর্থকরা। মেসির ট্রান্সফার নিয়ে গুঞ্জন চলার সময়েই মাঠে গড়িয়েছিল লিগ ওয়ান। থোয়ার বিপক্ষে ২-১ গোলের জয়ে লিগ শুরু হয় পিএসজির। মেসি যোগ দেওয়ার পর স্ত্রাসবুর্গ’কে ৪-২ গোলে হারায় পিএসজি। সে ম্যাচে সমর্থকদের সামনে মেসিকে নিয়ে আসে পিএসজি।
 
এরপর গত ২১ আগস্ট (শনিবার) ব্রেস্তের বিপক্ষে লিগ ওয়ানে নিজেদের তৃতীয় ম্যাচে মেসির খেলার সম্ভাবনা থাকলেও নাকচ করে দেয় ক্লাব। ওই ম্যাচে মেসিকে ছাড়াই ব্রেস্টকে ৪-২ গোলে হারিয়ে টেবিলের শীর্ষে উঠে এসেছে পিএসজি। তবে এই ক‌’দিন অনুশীলনে নিজেকে মোটামুটি ফিরে পেয়েছেন আর্জেন্টাইন তারকা। সবার সঙ্গে বোঝাপড়াও হয়েছে বেশ। তাই আর দেরি নয়। রেইমস ম্যাচেই শুরু হতে পারে মেসির নতুন অধ্যায়।
 
গেল মৌসুমে পিএসজি টেবিলের দুয়ে থেকে হয়েছিল রানার্স আপ। সেই আক্ষেপ ভুলে নয়বারের চ্যাম্পিয়নদের এবার যেন ট্রফি পুনরুদ্ধার করার লক্ষ্য। ফরাসি লিগ ওয়ানে ব্রেস্টকে হারিয়ে পচেত্তিনোর শিষ্যরা স্বাদ পায় টানা তৃতীয় জয়ের।

একুশে সংবাদ/জা/তাশা