ঢাকা বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১০ আষাঢ় ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

আইসিসির মে মাসের সেরা ক্রিকেটার মনোনয়নে আছেন মুশফিক


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৪০ পিএম, ৮ জুন, ২০২১
আইসিসির মে মাসের সেরা ক্রিকেটার মনোনয়নে আছেন মুশফিক

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) মে মাসের সেরা খেলোয়াড় হিষেবে মনোনয়ন করেছেন বাংলাদেশের মুশফিকুর রহিমকে। তার সঙ্গে এই তালিকায় আছে আরো দুজন। এক জনপাকিস্তানের পেসার হাসান আলী ও দ্বিতীয় শ্রীলঙ্কার ক্রিকেটার প্রাভিন জয়া বিক্রেমা।

এই ক্যাটাগরিতে নারীদের তালিকায় মনোনয়ন পেয়েছেন স্কটল্যান্ডের ক্যাথেরিন ব্রায়েস এবং আয়ারল্যান্ডের গ্যাবি লুইস ও লেহ পল। সব ধরনের ফরমেটে সেরা পারফরমেন্সের ভিত্তিতে আইসিসি এই ক্রিকেটারদের মনোনয়ন করেছে। মনোনয়নের তালিকায় থাকা এই ক্রিকেটারদের মধ্যে থেকে একজনকে বেছে নেওয়া হবে। যিনি স্বীকৃতি পাবেন আইসিসির মে মাসের সেরা ক্রিকেটার হিসেবে।

ভক্ত-সমর্থকরা এখন icc-cricket.com/awards এই লিঙ্কে গিয়ে তাদের সেরা ক্রিকেটারের পক্ষে ভোট দিতে পারবেন। মে মাসে মুশফিক রহিম একটি টেস্ট এবং তিনটি ওয়ানডে ম্যাচ খেলেছেন। সবকটি ম্যাচই খেলেছেন তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে। শ্রীলঙ্কার বিরুদ্ধে দেশের মাটিতে প্রথমবারের মতো বাংলাদেশকে ওয়ানডে সিরিজ জয়ে মুশফিকুর রহিম বড় ভূমিকা রাখেন।

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মুশফিক ১২৫ রানের সেঞ্চুরি হাঁকান। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ বাংলাদেশ জিতে ২-১ ব্যবধানে। মুশফিক রহিম হন সিরিজের সেরা খেলোয়াড়। তাই মুশফিক ভক্তরা আশা করছেন, মনোনয়নের তালিকায় শেষ পর্যন্ত এক নম্বরে থাকবেন মুশফিকুর রহিম।

একুশে সংবাদ/রাফি