AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হঠাৎ ধসে বড় হার মোস্তাফিজদের, ৮ রানে ৫ উইকেট


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:১৬ পিএম, ২০ এপ্রিল, ২০২১
হঠাৎ ধসে বড় হার মোস্তাফিজদের, ৮ রানে ৫ উইকেট

১৮৯ রানের খেলর লড়াই অনেক কঠিনই ধরতে গেলে । কিন্তু এভাবে হার না মেনে খেলাটা যদি সম্পুর্ন হতো তাহলে খুব ভালো হতো । মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের কাছে ৪৫ রানের বড় ব্যবধানে হারল রাজস্থান রয়্যালস।

রান তাড়ায় জস বাটলার ভালোই শুরু করেছিলেন। ৩৫ বলে ৪৯ রান করা এই ব্যাটসম্যান যখন ক্রিজে ছিলেন, ১১ ওভার শেষে রাজস্থান রয়্যালসের রান ছিল ২ উইকেটে ৮৭। জেতা কঠিন হলেও তখন পর্যন্ত লড়াইয়ে বেশ ভালোভাবেই ছিল মোস্তাফিজদের দল।

কিন্তু বাটলার আউট হওয়ার পরই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে রাজস্থানের ইনিংস। ২ উইকেটে ৮৭ থেকে এক ঝটকায় ৭ উইকেটে ৯৫ রানে পরিণত হয় দলটি। অর্থাৎ ৮ রান তুলতে হারায় ৫ উইকেট। সেখান থেকে আর ফেরা যায়?

না, ফেরা সম্ভবও হয়নি সঞ্জু স্যামসনের দলের। রাহুল তেয়াতিয়া (১৫ বলে ২০) আর জয়দেব উনাদকাত (১৭ বলে ২৪) ছোট দুটি ইনিংসে কেবল পরাজয়ের ব্যবধানই যা একটু কমিয়েছেন। শেষ ওভারের দ্বিতীয় বলে উনাদকাত আউট হওয়ার পর বাকি চার বল টিকে দলের অলআউট হওয়া ঠেকিয়েছেন মোস্তাফিজ। ৯ উইকেটে ১৪৩ রানে থেমেছে রাজস্থানের ইনিংস।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমেছিল চেন্নাই সুপার কিংস। দলের ব্যাটসম্যানরা কেউ হাফসেঞ্চুরি না পেলেও সবাই টুকটাক অবদান রাখার চেষ্টা করেছেন। তাতেই ৯ উইকেটে ১৮৮ রানের বড় সংগ্রহ গড়ে ফেলে চেন্নাই।

বল করতে নেমে প্রথম তিন ওভারে ও উইকেটের দেখা পেলোনা রাজস্থান। এ অবস্খায় ইনিংসের চতুর্থ ওভারে মোস্তাফিজকে আক্রমণে আনেন দলের অধিনায়ক সঞ্জু স্যামসন। বল হাতে নিয়েই অধিনায়কের মুখে হাসি ফোটান কাটার মাস্টার।

একুশে সংবাদ/য/ব

Link copied!