AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এমন হারে নাখোশ দলটির কর্ণধার শাহরুখ খান


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:০৫ এএম, ১৪ এপ্রিল, ২০২১
এমন হারে নাখোশ দলটির কর্ণধার শাহরুখ খান

 এমন হারে নাখোশ দলটির কর্ণধার বলিউড বাদশাহ শাহরুখ খান। 
খেলায় এমন পরাজয় দেখে মঙ্গলবার (১৩ এপ্রিল) নিজের টুইটার একাউন্টে টুইট করেছেন শাহরুখ। লিখেছেন, হতাশাজনক পারফরম্যান্স। আমি ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি'।

এদিকে দলের পারফরম্যান্স নিয়ে হতাশা প্রকাশ করেছেন কেকেআরের অধিনায়ক ইয়ান মর্গানও। খেলা শেষে তিনি বলেছেন, 'খুবই হতাশাজনক। বেশিরভাগ সময়েই আমরা ভালো খেলেছি। কিন্তু শেষ দিকে ভুল করে ফেলেছি। আশা করি, সেই ভুলগুলো শুধরে নিতে পারব।' 

এদিন টস জিতে প্রতিপক্ষকে ব্যাটিংয়ে পাঠান মর্গান। উইকেটও পেয়ে যায় কেকেআর। কিন্তু সূর্যকুমার আর রোহিতের ব্যাটে সচল থাকে মুম্বাইয়ের স্কোরবোর্ড। পরে, সাকিবের ঘূর্ণিতে সূর্যকুমার ফিরে গেলেও, অবিচল ছিলেন রোহিত। কিন্তু, কামিন্স এবং রাসেলের আক্রমণে মুহূর্তেই দিশেহারা হয়ে যায় জয়াবর্ধনে বাহিনী। 

১৫ রানে ৫ উইকেট নেন আন্দ্রে রাসেল। তার ক্যারিয়ার সেরা বোলিংয়ে ১৫২ রানে থামে মুম্বাই ইন্ডিয়ান্স। জবাব দিতে নেমে উড়ন্ত সূচনা পায় কলকাতা। কিন্তু ৭৩ রানে গিল ফিরে যাওয়ার পর থেকেই মড়ক লাগে কেকেআরের ইনিংসে। রানা ছাড়া আর কেউ দাঁড়াতে পারেনি অন্য প্রান্তে। 

ফলাফল, শেষ ওভারে জয়ের খুব কাছে গিয়েও শুন্য হাতে ফিরতে হয় ম্যাককালাম বাহিনীকে। তবে, ইকোনমিক বোলিংয়ে ম্যাচে নজর কাড়েন সাকিব আল হাসান।

Link copied!