AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজ কলকাতার একাদশে থাকছেন সাকিব?


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:০৮ পিএম, ১১ এপ্রিল, ২০২১
আজ কলকাতার একাদশে থাকছেন সাকিব?

শুরু হয়ে গেছে আইপিএলের ১৪তম আসর। গত শুক্রবার মাঠে গড়িয়েছে ভারতীয় টি-টোয়েন্টির সবচেয়ে বড় আসরটি। আজ রোববার নিজেদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে বাংলাদেশি তারকা সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্স। প্রথম ম্যাচে সাকিব দলে সুযোগ পাবেন কি না, তা নিয়ে চলছে জোর আলোচনা।

আইপিএলের মূল একাদশে সর্বোচ্চ চারজন বিদেশি খেলার সুযোগ রয়েছে। অধিনায়ক এউইন মরগান ও আন্দ্রে রাসেলের দলে থাকা মোটামুটি নিশ্চিত। অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্সেরও দলে সুযোগ পাওয়ার সম্ভাবনা বেশি। বাকি একজন কে খেলেবনা সেটা নিয়েই চলছে আলোচনা। সাকিব আল হাসান, সুনীল নারাইন, প্যাট কামিন্স, লকি ফার্গুসন ও টম সেইফার্টের মধ্যে যে কোনো একজন মাঠে নামবেন।

অবশ্য সাকিবের সঙ্গে মূল লড়াই হবে নারাইনের। গতবার এই ক্যারিবীয় তারকা খুব একটা সাফল্য না পাওয়ায় সাকিবকে এবার খেলানো হতে পারে।

গত মৌসুমে ব্যাটে-বলে নারাইনের বাজে পারফরম্যান্স ছিল। ১০ ম্যাচ খেলে মাত্র ৫ উইকেট নেন। আর ওভারপ্রতি রান দিয়েছেন প্রায় ৮ করে। ব্যাট হাতে ১০ ইনিংসে মাত্র একটি ফিফটিতে করেন ১২১ রান। তাই এবার বিকল্প হিসেবে সাকিবকে দলে নেয় কলকাতা।  

২০১৯ বিশ্বকাপের মঞ্চে নিজেকে ব্যাটে, বলে মেলে ধরেছিলেন সাকিব। এবারের নাইটদের দলের অন্যতম ভরসা হতে পারেন এই বাংলাদেশি তারকা।


একুশে সংবাদ/বা/আ

Link copied!