AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ গেমসে চাঁপাইনবাবগঞ্জের ৩ কন্যার অর্জন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:১৩ পিএম, ৯ এপ্রিল, ২০২১
বাংলাদেশ গেমসে চাঁপাইনবাবগঞ্জের ৩ কন্যার অর্জন

আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শান্তি মোড়ের বাসিন্দা মো. বাবলু জামানের মেধাবী ২ কন্যা ও বাবলুর ভাই এর মেধাবী ১ কন্যা মোট এই ৩ কন্যা সারা বিশ্ব দরবারে বাংলাদেশ তথা চাঁপাইনবাবগঞ্জ জেলাকে গর্বিত করেছে।

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস-২০২০-এর অনুষ্ঠিত কারাতে প্রতিযোগিতায় অংশ নিয়ে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ জিতেছেন চাঁপাইনবাবগঞ্জের ৩ কণ্যা। ৮ এপ্রিল বৃহস্পতিবার বাংলাদেশ গেমস এর সমাপ্ত হয়।

এরা হলেন, মাউনজেরা বর্ণা, মরিয়ম খাতুন বিপাশা ও সায়মা জামান উর্মি। তারা বাংলাদেশ গেমসে ৫টি গোল্ড মেডেল, ১টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ মেডেল সর্বমোট ৮টি মেডেল এনে দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জকে।

বাবা বাবলুর আদর্শে বর্ণা, বিপাশা, উর্মিসহ শতশত শিক্ষার্থী কারাতে ও বক্সিং একাডেমির শিক্ষার্থী হয়ে প্রশিক্ষণ নিচ্ছে।চাঁপাইনবাবগঞ্জের পুরাতন স্টেডিয়াম ও নবাবগঞ্জ সরকারি কলেজে শতশত শিক্ষার্থী জুডো, কারাতে, বক্সিং খেলার মধ্য দিয়ে শরিরকে ফিট রাখছে।

এ বিষয়ে বর্ণা এ প্রতিবেদককে জানান, যে কোন কিছু অর্জন গর্বের বিষয়। আমি আমার মহান আল্লাহ, মা, বাবাসহ সকলের কাছে কৃতজ্ঞ। আপনারা সকলে আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন যাতে ভবিষ্যতে দেশ ও জেলার নাম উজ্জ্বল করতে পারি।

বর্ণা, বিপাশা ও উর্মি আগামীতে দেশ ও আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ নিয়ে বাংলাদেশ ও চাঁপাইনবাবগঞ্জ জেলার হয়ে আরও অনেক সাফল্য বয়ে আনুক এটাই এখন প্রত্যাশা।

তাদের এ অর্জনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১,২ ও ৩ আসনের মহিলা কাউন্সিল প্রার্থী ও তরুণ নারী উদ্যোক্তা নাজিন ফাতেমা জিনিয়াসহ বিভিন্ন মহল।

একুশে সংবাদ/আ/আ

Link copied!