AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ গেমসে চাঁপাইনবাবগঞ্জের ৩ কন্যার অর্জন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:১৩ পিএম, ৯ এপ্রিল, ২০২১
বাংলাদেশ গেমসে চাঁপাইনবাবগঞ্জের ৩ কন্যার অর্জন

আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শান্তি মোড়ের বাসিন্দা মো. বাবলু জামানের মেধাবী ২ কন্যা ও বাবলুর ভাই এর মেধাবী ১ কন্যা মোট এই ৩ কন্যা সারা বিশ্ব দরবারে বাংলাদেশ তথা চাঁপাইনবাবগঞ্জ জেলাকে গর্বিত করেছে।

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস-২০২০-এর অনুষ্ঠিত কারাতে প্রতিযোগিতায় অংশ নিয়ে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ জিতেছেন চাঁপাইনবাবগঞ্জের ৩ কণ্যা। ৮ এপ্রিল বৃহস্পতিবার বাংলাদেশ গেমস এর সমাপ্ত হয়।

এরা হলেন, মাউনজেরা বর্ণা, মরিয়ম খাতুন বিপাশা ও সায়মা জামান উর্মি। তারা বাংলাদেশ গেমসে ৫টি গোল্ড মেডেল, ১টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ মেডেল সর্বমোট ৮টি মেডেল এনে দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জকে।

বাবা বাবলুর আদর্শে বর্ণা, বিপাশা, উর্মিসহ শতশত শিক্ষার্থী কারাতে ও বক্সিং একাডেমির শিক্ষার্থী হয়ে প্রশিক্ষণ নিচ্ছে।চাঁপাইনবাবগঞ্জের পুরাতন স্টেডিয়াম ও নবাবগঞ্জ সরকারি কলেজে শতশত শিক্ষার্থী জুডো, কারাতে, বক্সিং খেলার মধ্য দিয়ে শরিরকে ফিট রাখছে।

এ বিষয়ে বর্ণা এ প্রতিবেদককে জানান, যে কোন কিছু অর্জন গর্বের বিষয়। আমি আমার মহান আল্লাহ, মা, বাবাসহ সকলের কাছে কৃতজ্ঞ। আপনারা সকলে আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন যাতে ভবিষ্যতে দেশ ও জেলার নাম উজ্জ্বল করতে পারি।

বর্ণা, বিপাশা ও উর্মি আগামীতে দেশ ও আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ নিয়ে বাংলাদেশ ও চাঁপাইনবাবগঞ্জ জেলার হয়ে আরও অনেক সাফল্য বয়ে আনুক এটাই এখন প্রত্যাশা।

তাদের এ অর্জনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১,২ ও ৩ আসনের মহিলা কাউন্সিল প্রার্থী ও তরুণ নারী উদ্যোক্তা নাজিন ফাতেমা জিনিয়াসহ বিভিন্ন মহল।

একুশে সংবাদ/আ/আ

Link copied!