ঢাকা রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

কারাতে: হুমায়রা ও প্রিয়ার স্বর্ণ জয়


Ekushey Sangbad
স্পোর্টস প্রতিবেদক
০৯:১৩ এএম, ৮ এপ্রিল, ২০২১
কারাতে: হুমায়রা ও প্রিয়ার স্বর্ণ জয়

নেপাল এসএ গেমসে সোনাজয়ী দুই কারাতেকা কন্যা হুমায়রা আক্তার অন্তরা এবং মারজান আক্তার প্রিয়া বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসেও স্বর্ণপদক জয়ের ধারাবাহিকতা বজায় রেখেছেন। আজ (৭ এপ্রিল, বুধবার) বান্দরবান জেলা জিমন্যাশিয়ামে অনুষ্ঠিত নারীদের অনূর্ধ্ব-৫৫ কেজি কুমিতে সেনাবাহিনীর মারজান আক্তার প্রিয়া স্বর্ণ, আনসারের জান্নাতুল ফেরদৌস সুমি রৌপ্য এবং গাজীপুরের নাইমা সিকদার ও সুনামগঞ্জের কামরুন নাহার হ্যাপী ব্রোঞ্জপদক জেতেন।


নারীদের অনূর্ধ্ব-৬১ কেজি কুমিতে আনসারের হুমায়রা আক্তার অন্তরা স্বর্ণ, বান্দরবানের মেসাই ওয়াং রুপা এবং পুলিশের তাসলিমা খাতুন ও সেনাবাহিনীর হাসিনা খাতুন ব্রোঞ্জপদক জেতেন।


পুরুষদের অনূর্ধ্ব-৬০ কেজি কুমিতে সেনাবাহিনীর আল আমিন ইসলাম স্বর্ণ, স্পারসোর ইউসুফ আলী রৌপ্য ও নারায়ণগঞ্জের রাব্বি আলী ব্রোঞ্জপদক জেতেন। এই ইভেন্টে আর কোন প্রতিযোগী ছিল না।


পুরুষদের -৬৭ কেজি কুমিতে আনসারের জর্জিস আনোয়ার নাইম স্বর্ণ, সেনাবাহিনীর ফেরদাউস রুপা এবং ঢাকার বাচিং মং মার্মা ও বিকেএসপির নাফিউল ইসলাম ব্রোঞ্জপদক জেতেন।

নারীদের অনূর্ধ্ব-৬৮ কেজি কুমিতে আনসারের মরিয়ম খাতুন বিপাশা স্বর্ণ, সেনাবাহিনীর সানোয়ারা আক্তার বুলবুলি রৌপ্য এবং নোয়াখালী জেলার মারুফা খাতুন ও নীলফামারীর উম্মে হাবিবা ব্রোঞ্জপদক জেতেন।

অনূর্ধ্ব-৭৫ কেজি কুমিতে সেনাবাহিনীর হাফিজুর রহমান স্বর্ণ, আনসারের লোকমান হোসেন রৌপ্য এবং ঢাকা জেলার আবদুল্লাহ আল মামুন ও পুলিশের মহিউদ্দিন ব্রোঞ্জপদক জেতেন। উর্ধ্ব-৮৪ কেজি কুমিতে আনসারের হাসান খান সান স্বর্ণ, বিকেএসপির সিয়াম হোসেন রৌপ্য এবং শেরপুর জেলার ফয়সাল আহমেদ ও কুমিল্লা জেলার ফারুক হোসেন নিহাল ব্রোঞ্জপদক জেতেন।