AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অনূর্ধ্ব-৫৭ কেজি ওজন শ্রেনীতে মাইনু মারমার স্বর্ণ 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:০১ এএম, ৮ এপ্রিল, ২০২১
অনূর্ধ্ব-৫৭ কেজি ওজন শ্রেনীতে মাইনু মারমার স্বর্ণ 

৭ এপ্রিল : বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের তায়কোয়ানডোতে নারীদের -৫৭ কেজি ওজন শ্রেণির ফাইনালে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার জান্নাতুল তামান্নাকে ২৫-০২ স্কোরে হারিয়ে স্বর্ণ  জিতেছেন বাংলাদেশ আনসার ও ভিডিপির মাইনু মারমা। এই ইভেন্টে ব্রোঞ্জ জিতেছেন বাংলাদেশ সেনাবাহিনীর মার্জিয়া আক্তার  ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাইকা ইসলাম শেফা।

অনূর্ধ্ব-৫৩ কেজি ওজন শ্রেণীতে স্বর্ণ  নিগার সুলতানার
নারীদের -৫৩ কেজি ওজন শ্রেণীর ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনীর নিগার সুলতানা ২০-১১ স্কোরে বাংলাদেশ আনসার ও ভিডিপির প্রভা চাকমাকে হারিয়ে স্বর্ণ  জিতেছেন। ব্রোঞ্জ জিতেছেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার ইসরাত জাহান রিয়া ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার উম্মে কুলসুম তুলি।

অনূর্ধ্ব-৪৯ কেজি ওজন শ্রেণীতে সুলতানার স্বর্ণ 
নারীদের -৪৯ কেজি ওজন শ্রেণীর ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনীর জান্নাতুল সুলতানা ২১-১১ স্কোরে বাংলাদেশ আনসার ও ভিডিপির লুবনা আক্তারকে হারিয়ে সোনার পদক জিতেছেন। এই ইভেন্টে ব্রোঞ্জ জিতেছেন সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ইভা খাতুন ও ব্রাক্ষনবাড়িয়া জেলা ক্রীড়া সংস্থার জিং রাম কিম বম।

অনূর্ধ্ব-৪৬ কেজি ওজন শ্রেণীতে মুন্নিার সোনার হাসি
-৪৬ কেজি ওজন শ্রেণীর ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনীর সুমনা মুন্নি ২০-০৮ স্কোরে বাংলাদেশ আনসার ও ভিডিপির বিনোতি চাকমাকে হারিয়ে স্বর্ণ  পদক জেতেন। সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার তুহিন খাতুন এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার মারিয়া জান্নাত ব্রোঞ্জ পদক জিতেছেন।

অনূর্ধ্ব +৭৩ কেজি ওজন শ্রেণীতে আরজোমার স্বর্ন
নারীদেও অনূর্ধ্ব +৭৩ কেজি ওজন শ্রেণীতে বাংলাদেশ আনসার ও ভিডিপির আরজোমা আক্তার রোমা  ০৮-০৪ স্কোরে কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার ফাতেমা খাতুনকে হারিয়ে স্বর্ন পদক জিতেছেন। বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার মিলিনিয়ামপার এবং কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার রাহিমা ইসলাম রিপা ব্রোঞ্জ পদক জিতেছেন। 

পুরুষ (-৫৪ কেজি) ওজন শ্রেণীতে ইমনের স্বর্ন
সিনিয়র পুরুষ (ফাইট) অনূর্ধ্ব-৫৪ কেজি ওজন শ্রেণীতে বাংলাদেশ সেনাবাহিনীর ইমন হাসান ২৯-২৫ স্কোরে বাংলাদেশ আনসার ও ভিডিপির সবুজ শেখকে হারিয়ে র স্বর্ন জিতেছেন। বর্ডার গার্ড বাংলাদেশের সাইফুল রহমান এবং বাংলাদেশ পুলিরেশর মেহেদি আল সোহান ব্রোঞ্জ পদক জিতেছেন। 

পুরুষ (-৫৮ কেজি) ওজন শ্রেণীতে পারভেজের স্বর্ন
পুরুষ সিনিয়র (ফাইট) অনূর্ধ্ব-৫৮ কেজি ওজন শ্রেণীতে বাংলাদেশ সেনাবাহিনীর পারভেজ মোশররফ ২৯-২৭ স্কোওে বাংলাদেশ আনসার ও ভিডিপির মো:ইলিয়াস হোসেনকে হারিয়ে সোনার পদক জিতেছেন। বর্ডার গার্ড বাংলাদেশের আরাফাত হোসেন এবং বাংলাদেশ পুলিশের রিদোয়ান আহমেদ জিতেছেন ব্রোঞ্জ।

 

Link copied!