ঢাকা রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

অনূর্ধ্ব-৫৭ কেজি ওজন শ্রেনীতে মাইনু মারমার স্বর্ণ 


Ekushey Sangbad
স্পোর্টস প্রতিবেদক
০৯:০১ এএম, ৮ এপ্রিল, ২০২১
অনূর্ধ্ব-৫৭ কেজি ওজন শ্রেনীতে মাইনু মারমার স্বর্ণ 

৭ এপ্রিল : বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের তায়কোয়ানডোতে নারীদের -৫৭ কেজি ওজন শ্রেণির ফাইনালে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার জান্নাতুল তামান্নাকে ২৫-০২ স্কোরে হারিয়ে স্বর্ণ  জিতেছেন বাংলাদেশ আনসার ও ভিডিপির মাইনু মারমা। এই ইভেন্টে ব্রোঞ্জ জিতেছেন বাংলাদেশ সেনাবাহিনীর মার্জিয়া আক্তার  ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাইকা ইসলাম শেফা।

অনূর্ধ্ব-৫৩ কেজি ওজন শ্রেণীতে স্বর্ণ  নিগার সুলতানার
নারীদের -৫৩ কেজি ওজন শ্রেণীর ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনীর নিগার সুলতানা ২০-১১ স্কোরে বাংলাদেশ আনসার ও ভিডিপির প্রভা চাকমাকে হারিয়ে স্বর্ণ  জিতেছেন। ব্রোঞ্জ জিতেছেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার ইসরাত জাহান রিয়া ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার উম্মে কুলসুম তুলি।

অনূর্ধ্ব-৪৯ কেজি ওজন শ্রেণীতে সুলতানার স্বর্ণ 
নারীদের -৪৯ কেজি ওজন শ্রেণীর ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনীর জান্নাতুল সুলতানা ২১-১১ স্কোরে বাংলাদেশ আনসার ও ভিডিপির লুবনা আক্তারকে হারিয়ে সোনার পদক জিতেছেন। এই ইভেন্টে ব্রোঞ্জ জিতেছেন সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ইভা খাতুন ও ব্রাক্ষনবাড়িয়া জেলা ক্রীড়া সংস্থার জিং রাম কিম বম।

অনূর্ধ্ব-৪৬ কেজি ওজন শ্রেণীতে মুন্নিার সোনার হাসি
-৪৬ কেজি ওজন শ্রেণীর ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনীর সুমনা মুন্নি ২০-০৮ স্কোরে বাংলাদেশ আনসার ও ভিডিপির বিনোতি চাকমাকে হারিয়ে স্বর্ণ  পদক জেতেন। সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার তুহিন খাতুন এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার মারিয়া জান্নাত ব্রোঞ্জ পদক জিতেছেন।

অনূর্ধ্ব +৭৩ কেজি ওজন শ্রেণীতে আরজোমার স্বর্ন
নারীদেও অনূর্ধ্ব +৭৩ কেজি ওজন শ্রেণীতে বাংলাদেশ আনসার ও ভিডিপির আরজোমা আক্তার রোমা  ০৮-০৪ স্কোরে কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার ফাতেমা খাতুনকে হারিয়ে স্বর্ন পদক জিতেছেন। বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার মিলিনিয়ামপার এবং কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার রাহিমা ইসলাম রিপা ব্রোঞ্জ পদক জিতেছেন। 

পুরুষ (-৫৪ কেজি) ওজন শ্রেণীতে ইমনের স্বর্ন
সিনিয়র পুরুষ (ফাইট) অনূর্ধ্ব-৫৪ কেজি ওজন শ্রেণীতে বাংলাদেশ সেনাবাহিনীর ইমন হাসান ২৯-২৫ স্কোরে বাংলাদেশ আনসার ও ভিডিপির সবুজ শেখকে হারিয়ে র স্বর্ন জিতেছেন। বর্ডার গার্ড বাংলাদেশের সাইফুল রহমান এবং বাংলাদেশ পুলিরেশর মেহেদি আল সোহান ব্রোঞ্জ পদক জিতেছেন। 

পুরুষ (-৫৮ কেজি) ওজন শ্রেণীতে পারভেজের স্বর্ন
পুরুষ সিনিয়র (ফাইট) অনূর্ধ্ব-৫৮ কেজি ওজন শ্রেণীতে বাংলাদেশ সেনাবাহিনীর পারভেজ মোশররফ ২৯-২৭ স্কোওে বাংলাদেশ আনসার ও ভিডিপির মো:ইলিয়াস হোসেনকে হারিয়ে সোনার পদক জিতেছেন। বর্ডার গার্ড বাংলাদেশের আরাফাত হোসেন এবং বাংলাদেশ পুলিশের রিদোয়ান আহমেদ জিতেছেন ব্রোঞ্জ।