AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টানা পাঁচ হারে ধূলিসাৎ লিভারপুল


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:০১ পিএম, ৫ মার্চ, ২০২১
টানা পাঁচ হারে ধূলিসাৎ লিভারপুল

টানা ৬৮ লিগ ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড ছিলো লিভারপুলের। কিন্তু এক সময় প্রতিপক্ষকে নাস্তানাবুদ করা দলটি এখন অসহায়।  ঘরের মাঠে লিগে টানা পাঁচ ম্যাচ হেরেছে তারা। গত রাতে তাদের বিপক্ষে জয় তুলে নিয়েছে চেলসি। মেসন মাউন্টের গোলে চ্যাম্পিয়নদের তাদেরই মাঠে থামিয়ে এসেছে লন্ডনের ক্লাবটি।  

তাতে নিশ্চিত হয়ে গেল লিভারপুলের একটি বিব্রতকর রেকর্ড। ইতিহাসে প্রথমবারের মতো নিজেদের মাঠে টানা পাঁচ ম্যাচে হারের কবলে পড়েছে দলটি।

আগের ম্যাচেই শেফিল্ড ইউনাইটেডের মাঠে ২-০ গোলে জিতে জয়খরা কাটিয়েছিল লিভারপুল। দলটির আশা ছিল, নিজেদের মাঠেও সে ফর্মটা টেনে এনে চার ম্যাচ হারের বৃত্তটা ভাঙবেন সালাহরা। কিন্তু অ্যানফিল্ডে তা আর হলো কই! 

বিরতির একটু আগে ম্যাচের সমতা ভাঙেন চেলসির তরুণ মিডফিল্ডার মেসন মাউন্ট। নিজেদের অর্ধ থেকে এনগোলো কান্তের বাড়ানো বল ধরে লিভারপুল বিপদসীমায় চলে আসেন তিনি। লিভারপুল রক্ষণ অবশ্য তাকে রোখার চেষ্টা করেছিল, কিন্তু শেষমেশ তা আর সাফল্যের মুখ দেখেনি। ডান পায়ের শটে গোল করে চেলসিকে এগিয়ে দেন ইংলিশ এই মিডফিল্ডার। 

শেষদিকে লিভারপুল লক্ষ্যে প্রথম শট নিতে পারলেও তা গোলে রূপ নেয়নি। ফলে ১-০ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হয় কোচ ক্লপের শিষ্যদের।

এই পরাজয়ে লিগের শীর্ষস্থান তো দূরে, ন্যূনতম ৪ নম্বর থেকে আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগ খেলার স্বপ্নেও বেশ বড়সড় ধাক্কা লাগল বর্তমান লিগ চ্যাম্পিয়নদের। ২৭ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে লিভারপুলের অবস্থান সাতে। ওদিকে চেলসি ৪৭ পয়েন্ট নিয়ে আছে ৪ নম্বরে। শীর্ষে যথারীতি ম্যানচেস্টার সিটি। ৬৫ পয়েন্ট নিয়ে কার্যত ধরাছোঁয়ার বাইরে।

একুশেসংবাদ/অমৃ

Link copied!