AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বন্দিদশা থেকে মুক্তি পেলো তামিমরা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৫১ পিএম, ৩ মার্চ, ২০২১
বন্দিদশা থেকে মুক্তি পেলো তামিমরা

করোনার মধ্যে নিউজিল্যান্ডে খেলতে গেছে বাংলাদেশ দল। সেখানে ৩টি ওয়ানডে ও ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের আগে ১৪ দিনের কোয়ারেন্টাইন। যার প্রথম ৭ দিন হোটেলবন্দি।

এই ৭ দিনে ৩ বার করোনা পরীক্ষা করোনা হয়েছে সফরকারী দলের সদস্যদের। স্বস্তির খবর‍, এই ৩ পরীক্ষায় ফল সবার নেগেটিভ এসেছে। ফলে অনুশীলন নামার সুযোগ মিলেছে তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদদের। ফলে আজ বুধবার থেকে জিম শুরু করেছেন টাইগার ক্রিকেটাররা। 

২০ জন ক্রিকেটার ৩ গ্রুপে ভাগ হয়ে ২ ঘণ্টা করে শরীরচর্চা করার সুযোগ পেয়েছেন। বৃহস্পতিবার শুরু হচ্ছে মাঠের অনুশীলন, একই নিয়মে চলবে এই অনুশীলন পর্ব।

নিউজিল্যান্ড থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘তৃতীয় করোনা পরীক্ষার ফলও সবার নেগেটিভ এসেছে। আমরা অনুশীলন ছাড়পত্র পেয়েছি। আজ (৩ মার্চ) থেকে তো জিম শুরু হলো। আগামীকাল (৪ মার্চ) অনুশীলন শুরু হবে। ৭ জনের দুইটি দল আর বাকি ৬ জনের একটি দল ২ ঘণ্টা করে জিম আর অনুশীলন করবে।’

তিনি আরও যোগ করেন, ‘দেখবেন এবার খেলোয়াড়দের মানসিক অবসাদ অনেকটাই কেটে যাবে। ৪-৫ ঘণ্টা বাইরে থাকতে পারবে। সবথেকে বড় কথা ওরা খেলার মধ্যে ঢুকে গেল। এখন আর তেমন সমস্যা হবে না।’

একুশেসংবাদ/অমৃ

Link copied!