AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুর্দান্ত রোনালদো, জয়ে ফিরলো জুভেন্টাস


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৪৫ এএম, ৩ মার্চ, ২০২১
দুর্দান্ত রোনালদো, জয়ে ফিরলো জুভেন্টাস

ম্যাচের শুরু থেকেই শক্তিশালী জুভেন্টাসে বিপক্ষে বেশ ভালোই লড়াই চালিয়েছে স্পেৎসিয়া। তবে দ্বিতীয়ার্ধে আর চ্যাম্পিয়নদের আটকে রাখতে পারেনি তারা। ফেদেরিকো চিয়েসা, আলভারো মোরাতা আর ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে শেষ পর্যন্ত ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আন্দ্রে পিরলোর দল।

গতকাল মঙ্গলবার রাতে সেরি আ-তে স্পেৎসিয়ার বিপক্ষে ৩-০ গোলে জিতেছে জুভেন্টাস। এর আগে গত ম্যাচে হেরেছিল লিগের বর্তমান চ্যাম্পিয়ানরা। এবার নিজেদের মাঠে জয় ফিরেছে তুরিনের ক্লাবটি। এর আগে গত নভেম্বরে লিগে প্রথম লেগে স্পেৎসিয়ার মাঠে ৪-১ গোলে জিতেছিল জুভেন্টাস।

আলিয়াঞ্জ স্টেডিয়ামে গতকাল শুরুর দিকে সুযোগ তৈরি করতে পারেনি জুভেন্টাস। ভালোভাবেই রক্ষণ সামলে খেলে স্পেৎসিয়া। তবে শেষ পর্যন্ত নিজেদের ধরে রাখতে পারেনি অতিথিরা। আক্রমণে ধার বাড়িয়ে ম্যাচের ৬২ মিনিটে এগিয়ে যায় জুভেন্টাস।

বাঁ-দিক থেকে বের্নারদেস্কির বাড়ানো বল ডি বক্সে পেয়ে প্রথম ছোঁয়ায় দলকে এগিয়ে নেন মোরাতা। এরপর লাইন্সম্যান অফসাইডের পতাকা তুললেও ভিএআরে সেটি গোলই হয়।

৭১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন চিয়েসা। তবে এই গোলেও অ্যাসিস্ট ছিল বের্নারদেস্কির। তাঁর বাড়ানো বল প্রতিপক্ষের জালে পাঠিয়ে গোল আদায় করে নেন চিয়েসা।

আর শেষ দিকে জালের দেখা পান ৮৯তম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন তিনি। ডান দিক থেকে রদ্রিগো বেন্তানকুরের পাস ধরে ডি-বক্সের সামনে থেকে দারুণ শটে জাল খুঁজে নেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

এই জয়ে ২৪ ম্যাচে ১৪ জয় ও সাত ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে জুভেন্টাস। ৫৬ পয়েন্ট নিয়ে শীর্ষে ইন্টার মিলান। ৪ পয়েন্ট কম নিয়ে দুইয়ে তাদের নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলান।

একুশেসংবাদ/অমৃ

Link copied!