AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হঠাৎ বদলে গেলো নিউজিল্যান্ড-বাংলাদেশ সিরিজের সূচি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:২৩ এএম, ৪ ফেব্রুয়ারি, ২০২১
হঠাৎ বদলে গেলো নিউজিল্যান্ড-বাংলাদেশ সিরিজের সূচি

নিউজিল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার সিরিজের সূচিতে পরিবর্তন হয়েছে। অফিসিয়াল টুইটারে নতুন করে সূচি প্রকাশ করেছে নিউজিল্যান্ড ক্রিকেট।

মার্চে নিউজিল্যান্ড সফর করবে বাংলাদেশ। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে দুই দল। বাংলাদেশের বিপক্ষে সীমিত ওভারের সিরিজের শুরু হবে ওয়ানডে দিয়ে। নতুন সূচি অনুযায়ী ২০ মার্চ প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। আগের সূচিতে ১৩ মার্চ একই মাঠে প্রথম ওয়ানডে হওয়ার কথা ছিল। নিউজিল্যান্ড সময় সকাল ১১টা ও বাংলাদেশ সময় ভোর চারটায় শুরু হবে ম্যাচ।

ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে পরের দুই ওয়ানডে হবে ২৩ ও ২৬ মার্চ। ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডে হবে দিবারাত্রি। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু সকাল ৭টায়। ওয়ানডে শেষ হওয়ার একদিন পরই দুই দল টি-টোয়েন্টিতে মাঠে নামবে।

২৮ মার্চ প্রথম টি-টোয়েন্টি হ্যামিল্টনে। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ৩০ মার্চ ও ১ এপ্রিল। ম্যাচগুলো হবে নেপিয়ার ও অকল্যান্ডে। প্রথম টি-টোয়েন্টি শুরু বাংলাদেশ সময় সকাল ৭টায়। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি শুরু দুপুর ১২টায়।

এবার সিরিজ শুরু হওয়ার ২০ দিন আগে বিসিবি দল পাঠানোর চিন্তা করছে। সেখানে একটি একাডেমিতে রেখে ক্রিকেটারদের কোয়ারেন্টাইন ও অনুশীলন করাতে চায় বিসিবি।

একুশেসংবাদ/অমৃ

Link copied!