ঢাকা রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১, ৪ মাঘ ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

বৃহস্পতিবার মাঠে নামবে তামিম-মাহমুদউল্লাহর  একাদশ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:১৬ পিএম, জানুয়ারি ১৩, ২০২১
বৃহস্পতিবার মাঠে নামবে তামিম-মাহমুদউল্লাহর  একাদশ

বিকেএসপিতে বৃহস্পতিবার একদিনের অনুশীলন ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। প্রাথমিক দলের ২২ ক্রিকেটারকে নিয়ে হবে এ প্রস্তুতি ম্যাচ।

ইনজুরিতে থাকা পেসার তাসকিন আহমেদ ও পারভেজ হোসেন ইমন আগেই ছিটকে গেছেন স্কোয়াড থেকে। জৈব সুরক্ষা বলয়ে থাকায় স্কোয়াডে বাড়তি ক্রিকেটার ঢোকানোর সুযোগ নেই। ফলে ২২ ক্রিকেটার দুই গ্রুপে ভাগ হয়ে আগামীকাল বিকেএসপিতে মাঠে নামবে। সকাল পৌনে দশটায় ম্যাচটি শুরু হবে। রাতে দুই দল ভাগ করবেন কোচ রাসেল ডমিঙ্গো এবং দুই অধিনায়ক তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ। অনুশীলন ম্যাচ হলেও দীর্ঘদিন পর মাঠে নামার অপেক্ষায় থাকা বাংলাদেশ ম্যাচটিকে খুবই গুরুত্বের সঙ্গে দেখছে। বিশেষ করে দল বাছাইয়ে এ ম্যাচটি বড় ভূমিকা রাখবে।

একদিন পর ১৬ জানুয়ারি হবে ক্রিকেটারদের দ্বিতীয় অনুশীলন ম্যাচ। জৈব সুরক্ষা বলয়ে থাকা নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমন ম্যাচগুলো মাঠে থেকে দেখবেন।

হাবিবুল বাশার বলেন, ‘ক্রিকেটাররা চার দিন অনুশীলন করলো। এখন ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে। অনুশীলন আর ম্যাচ খেলা সম্পূর্ণ বিপরীত। এখন ওরা নিজেরাই নিজেদের অবস্থান জানতে পারবে। পাশাপাশি আমরাও ওদের ঝালিয়ে দেখার সুযোগ পাচ্ছি। এটা খুবই ভালো যে ওরা অনুশীলনের পর একাধিক ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে।’


একুশে সংবাদ/জ/আ