AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বড় জয় বার্সেলোনার, জোড়া গোল পেলেন মেসি-গ্রিজম্যান


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:২৬ পিএম, ১০ জানুয়ারি, ২০২১
বড় জয় বার্সেলোনার, জোড়া গোল পেলেন মেসি-গ্রিজম্যান

লা লিগার ম্যাচে বড় জয় পেল বার্সেলোনা। ভালো ফর্মে খেলতে দেখা গেল আর্জেন্টিনার কিংবদন্তি লিওনেল মেসিকে। মেসি ও আঁতোয়া গ্রিজম্যানের জোড়া গোলে বড় জয় পেল বার্সেলোনা। গ্রানাডাকে হারাল ৪-০ গোলে।

ম্যাচের ৩৫ মিনিটে গ্রিজম্যানের বাড়ানো বল গোলে লিওনেল মেসি ব্যবধান দ্বিগুণ করেন। এ নিয়ে গ্রানাডার বিপক্ষে লিগের ১৩ ম্যাচে ১৬ টি গোলের ক্ষেত্রে সরাসরি ভূমিকা রাখলেন লিও। প্রথমার্ধে শেষের দিকে ৪২ মিনিটে ফ্রি-কিকে দারুণ এক গোল করে ৩-০ করেন মেসি।
৬৩ মিনিটে আরও একটি গোল করে ব্যবধান ৪-০ করেন গ্রিজম্যান। ডেমবেলের সহায়তায় গ্রিজম্যান পূরণ করেন নিজের জোড়া গোল। ৬৫ মিনিটে মেসিকে তুলে কোচ মাঠে নামান ব্রাথওয়েটকে।ম্যাচের ৭৮ মিনিটে ভালেজো লাল কার্ড দেখে মাঠ ছাড়লে দশজনের দলে পরিণত হয় গ্রানাদা। শেষপর্যন্ত ৪-০ ফলে ম্যাচ জিতে নেয় বার্সা।


এই জয়ের ফলে লা লিগায় টানা তিন ম্যাচে জয় পেল কাতালানের ক্লাবটি। রোনাল্ড কোম্যানের অধীনে এ নিয়ে টানা চতুর্থ অ্যাওয়ে ম্যাচে জয় পেলো বার্সেলোনা। আর এই জয়ে লা লিগায় পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে উঠে কাতালানরা। ১৮ ম্যাচে ১০ জয়ে তাদের পয়েন্ট এখন ৩৪। আর এক ম্যাচ কম খেলে গ্রানাডা ৭ম হারে আগের ২৪ পয়েন্ট নিয়ে ৭ম স্থানে।


একুশে সংবাদ/হ/আ

Link copied!