ঢাকা শনিবার, ০৬ মার্চ, ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ঢাকায় পৌঁছেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৩৫ এএম, ১০ জানুয়ারি, ২০২১
ঢাকায় পৌঁছেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল

অবশেষে ঢাকায় এসে পৌঁছেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। তিন ওয়ানডে ও দুই টেস্ট খেলতে আজ রবিবার ( ১০ জানুয়ারি) ঢাকায় এসে পৌঁছেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। সকাল ১০টা ২৫ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে তারা।

করোনা প্রটোকল মেনে তিনদিন হোটেল সোনারগাঁতে জৈব সুরক্ষা বলয়ে থাকতে হবে ওয়েস্ট ইন্ডিজ দলকে। তবে ১৪ জানুয়ারি থেকে শেরে বাংলা স্টেডিয়ামের পাশে বিসিবি একাডেমি মাঠে প্র্যাকটিস সেশন শুরু করতে পারবে ক্যারিবীয়রা।

করোনার ঝুঁকি, ব্যক্তিগত কারণ দেখিয়ে ওয়েস্ট ইন্ডিজের শীর্ষ ১২ ক্রিকেটার বাংলাদেশ সফর থেকে সরে দাঁড়িয়েছেন। হোল্ডার-পোলার্ডরা না থাকায় তুলনামূলক অনভিজ্ঞ, খর্ব শক্তির দল নিয়ে আসছে উইন্ডিজরা। তাতে সিরিজের আমেজে যে ভাটা পড়ছে তা সহজেই অনুমেয়। তবে বাংলাদেশ উদ্দীপ্ত রয়েছে, কারণ করোনায় ১০ মাসের বিরতির পর এটিই প্রথম আন্তর্জাতিক সিরিজ। গত বছর মার্চে সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলেছিল বাংলাদেশ।

তিন ম্যাচ সিরিজের ওয়ানডে শুরুর আগে একটি প্রস্তুতি ম্যাচও খেলবে সফরকারিরা। ১৮ জানুয়ারী বিকেএসপিতে একমাত্র প্রস্তুতি ম্যাচ। তারপর ২০, ২২ জানুয়ারি শেরে বাংলায় আর ২৫ জানুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৩য় ওয়ানডে।
টেস্ট সিরিজের আগে ২৯ থেকে ৩১ জানুয়ারি চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ দল। ৩ ফেব্রুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্ট শুরু হবে। এরপর ১১ থেকে ১৫ ফেব্রুয়ারি সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট হবে ঢাকার শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।

একুশে সংবাদ/ই/আ