AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

করোনায় বন্ধ হয়ে গেলো বার্সার অনুশীলন!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:০০ এএম, ৫ জানুয়ারি, ২০২১
করোনায় বন্ধ হয়ে গেলো বার্সার অনুশীলন!

পুরনো বছরের দুঃস্বপ্ন গুলো যেন নতুন বছরে এসেও আগের হালেই বহাল তবিয়তেই আছে। কারণ, ফের করোনা হানা দিলো বার্সেলোনা শিবিরে। মঙ্গলবারের অনুশীলন বন্ধ করতে বাধ্য হয় কাতালান এই ক্লাবটি। কারণ হিসেবে জানা যায় দলের দুই স্টাফ করোনা পজিটিভ হওয়ায় তারা এই সিদ্ধান্ত নেয়। এক বিবৃতিতে বার্সেলোনা বিষয়টি নিশ্চিত করে। কাল অ্যাথলেটিকো বিলবাওয়ের বিপক্ষে ম্যাচের আগে লিওনেল মেসিদের জন্য এটি বড় ধাক্কাই বটে। 

গতকাল সোমবার পিসিআর টেস্টে দলের দুজন স্টাফের করোনা শনাক্ত হয়। এরপরেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করে ক্লাব। আজ পুরো দল ও সংশ্লিষ্ট সকলের পুনরায় টেস্ট হওয়ার কথা রয়েছে। 


বিবৃতিতে এভাবেই বলা হয় -‌‍"মঙ্গলবার যে পরিকল্পনা নিয়ে অনুশীলন নামার কথা ছিলো তা ভেস্তে গেছে। অনুশীলনের নতুন সময় ও অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচকে কেন্দ্র করে সংবাদ সম্মেলনের বিষয়টি পুনরায় জানিয়ে দেওয়া হবে"।

বুধবার বাংলাদেশ সময় রাত দুইটায় বিলবাওয়ের বিপক্ষে মাঠে নামার কথা রয়েছে কাতালানদের। তবে ম্যাচের ভবিষ্যৎ কি হবে তা আজকের করোনা টেস্টের ওপর নির্ভর করবে। 
এর আগের ম্যাচে হুয়েস্কাকে হারিয়ে নতুন বছর শুরু করে বার্সেলোনা। সর্বশেষ ছয় ম্যাচের একটিতেও হারেনি রোনাল্ড কোম্যানের শিষ্যরা। তবে এইবার ও ভ্যালেন্সিয়ার বিপক্ষে ড্র-তে সন্তুষ্ট থেকে ছাড়তে হয়েছে মাঠ। 

১৬ ম্যাচে ৮ জয়ে বার্সার অবস্থান পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে। অ্যাথলেটিকোর বিপক্ষে জয়ের ধারা অব্যাহত থাকলে লিগ শিরোপা জয়ের লড়াইয়ে ফিরবেন মেসিরা।

একুশে সংবাদ/র/আ

Link copied!