ঢাকা শনিবার, ০৬ মার্চ, ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

টেস্ট দল থেকে বাদ পড়লেন বার্নস 


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৪৭ পিএম, ৩০ ডিসেম্বর, ২০২০
টেস্ট দল থেকে বাদ পড়লেন বার্নস 

অফ ফর্মে থাকা অজি ওপেনার জো বার্নস শেষ পর্যন্ত সিরিজের বাকি দুটি টেস্টের দল থেকে বাদ পড়লেন। তবে বর্ডার-গাভাসকর ট্রফির বাকি দুটি টেস্টের জন্য অস্ট্রেলিয়া দলে ফিরলেন ডেভিড ওয়ার্নার, উইল পুকোভস্কি এবং শন অ্যাবট।

ভারতের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে কুঁচকিতে চোট পেয়েছিলেন ডেভিড ওয়ার্নার। খেলেননি টি-টোয়েন্টি সিরিজেও। ভারতের বিরুদ্ধে প্রথম দুটি টেস্টেও খেলেননি তারকা ওপেনার। সংশয় থাকলেও শেষ পর্যন্ত সিরিজের বাকি দুটি টেস্টে দলে ফিরলেন ওয়ার্নার।
তরুণ প্রতিভা ওপেনার উইল পুকোভস্কি বাউন্সারের আঘাতে মাথায় চোট পেয়ে অ্যাডিলেড এবং মেলবোর্নে দুটি টেস্টে খেলতে পারেননি। সিরিজে বাকি দুটি টেস্টের দলে ফিরে এলেন তিনি। সিডনিতে ওয়ার্নারের সম্ভাব্য ওপেনিং পার্টনার উইল পুকোভস্কি।


ভারতের বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে কাফ মাসেলে চোট পেয়েছিলেন শন অ্যাবট। তাই প্রথম দুই টেস্টের দল থেকে ছিটকে যান তিনি। দলে ফিরলেন তিনিও।


এদিকে ভারতের বিরুদ্ধে প্রথম দুই টেস্টে চার ইনিংসে যথাক্রমে ৮, অপরাজিত ৫১, ০ এবং ৪ রান করেন জো বার্নস। সিডনি এবং ব্রিসবেন টেস্টের দল থেকে বাদ গেলেন বার্নস।

অ্যাডিলেডে ভারতকে ৮ উইকেটে হারায় অস্ট্রেলিয়া। অন্যদিকে মেলবোর্নে অস্ট্রেলিয়াকে ৮ উইকেটে হারিয়ে সিরিজে সমতায় ফিরিয়েছে টিম ইন্ডিয়া। ৭ জানুয়ারি, ২০২১ থেকে শুরু হবে সিডনিতে তৃতীয় টেস্ট। সিরিজের শেষ টেস্ট ১৫ জানুয়ারি থেকে ব্রিসবেনে।


একুশ সংবাদ/জি/আ