AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আবারও পয়েন্ট টেবিলের শীর্ষে টটেনহ্যাম


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:০১ পিএম, ৩০ নভেম্বর, ২০২০
আবারও পয়েন্ট টেবিলের শীর্ষে টটেনহ্যাম

আবারও পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরেছে টটেনহ্যাম হটস্পার।
ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসির মাঠে গোলশূন্য ড্র করেছে টটেনহ্যাম হটস্পার।

চলতি মৌসুমে ১০ ম্যাচ থেকে টটেনহ্যামের সংগ্রহ ২১ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা লিভারপুলেরও ২১। তবে গোল ব্যবধানে এগিয়ে আছে টটেনহ্যাম। অন্যদিকে সমান ম্যাচ থেকে ১৯ পয়েন্ট নিয়ে চেলসি রয়েছে তৃতীয় স্থানে।

রোববার রাতে স্ট্যামফোর্ড ব্রিজে চেলসি বল দখলে এগিয়ে থাকলেও তাদের আক্রমণ তেমন শক্ত ছিল না। বিরতির আগে কোনো দলই নিশ্চিত সুযোগ তৈরি করতে পারেনি।

প্রথমার্ধে সুযোগ পান টটেনহ্যামের স্টিভেন বের্গভিন। তবে ভালো পজিশন থেকে উড়িয়ে মেরে হতাশ করেন এই ডাচ ফরোয়ার্ড। আর সের্জ অরিয়েরের শট ঠেকিয়ে দেন চেলসি গোলরক্ষক এদুয়াঁ মঁদি।

দ্বিতীয়ার্ধেও সেই একই ধারায় চলতে থাকে খেলা। প্রতিপক্ষ গোলরক্ষককে কেউই তেমন কোনো পরীক্ষায় ফেলতে পারছিল না। তবে যোগ করা সময়ে ডি-বক্সে গোলরক্ষক উগো লরিসকে একা পেয়েও অলিভিয়ে জিরুড শট নিতে ব্যর্থ হওয়ায় টানা তিন জয়ের পর পয়েন্ট হারায় চেলসি।

এমন ড্রয়ে খুশি হতে না পারলেও অসন্তুষ্ট নন টটেনহ্যাম কোচ হোসে মরিনহো। ম্যাচ শেষে তিনি বলেছেন, ‘এই ম্যাচ থেকে যে জিনিসটি আমি নিতে পারি সেটা হলো সাধারণত ড্র একটি ইতিবাচক ফল। আর এমন ড্রয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নেওয়াটাও ইতিবাচক ব্যাপার।

একুশে সংবাদ //য/এস
 

Link copied!