ঢাকা রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১, ১১ মাঘ ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা
বঙ্গবন্ধু টি-২০ কাপ

উদ্বোধনী ম্যাচে রাজশাহীর বাজিমাত 


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:১৫ পিএম, নভেম্বর ২৪, ২০২০
উদ্বোধনী ম্যাচে রাজশাহীর বাজিমাত 

বঙ্গবন্ধু টি-২০ কাপের উদ্বোধনী ম্যাচে  মিনিস্টার গ্রুপ রাজশাহী বাজিমাত করেছে। বঙ্গবন্ধু কাপের শক্তিশালী দল মুশফিকের বেক্সিমকো ঢাকাকে হারিয়েছে ২ রানে। দুর্দান্ত লড়াই করে দারুণ জয়ে অসাধারণ শুরু করেছে রাজশাহী।

রাজশাহীর স্পিন অলরাউন্ডার মাহেদি হাসান ধারুন খেলেছেন।শেষ ওভারে ঢাকার দরকার ছিল মাত্র ৯ রান। মাহেদি হাসান দেন মাত্র ৬ রান। শেষ বলে মুশফিকের দলের দরকার ছিল ৪ রান। মাহেদির বল থেকে মুকতার আলী নিতে পারেন মাত্র ১ রান। এর আগে ব্যাট হাতে দলের বিপদে মাহেদি করেন ৩২ বলে ৫০ রান। বল হাতে ৪ ওভারে মাত্র ২২ রান খরচায় তিনি নিয়েছেন ১ উইকেট। হয়েছেন ম্যাচ সেরা।

শেষ তিন ওভারে জয়ের জন্য ৩৬ রান দরকার ছিল ঢাকার। ১৮তম ওভারে পেসার ইবাদত হোসেন দেন মাত্র ৬ রান। তুলে নেন মুশফিককে। কিন্তু ১৯তম ওভারে ফরহান রেজা তিন ছক্কা খান মুক্তার আলীর কাছে। ওই ওভারে ফরহাদ রেজা দেন ২১ রান। অথচ মুক্তারই শেষ ওভারে নিতে পারেননি ৯ রান। একটি নো বল দেওয়ার পরও তুলতে পারেননি ব্যাট।

এর আগে টস হেরে শুরুতে ব্যাট করে নাজমুলের দল করে ৯ উইকেটে ১৬৯ রান। দলের হয়ে ওপেনার নাজমুল শান্ত ১৭ এবং অন্য ওপেনার আনিসুল ইমন করেন ৩৫ রান। এরপর দ্রুত উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়লে তা সামাল দেন মাহেদি এবং নুরুল হাসান সোহান। মাহেদির ফিফটির সঙ্গে নুরুল করেন ৩৯ রান। দু'জন জুঁটি গড়েন ৮৯ রানের।

একুশে সংবাদ /স/ এস.এস