AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চাইতে যাবেন জাহাঙ্গীরের মা


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৫:২৮ পিএম, ২৭ মে, ২০২৩
প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চাইতে যাবেন জাহাঙ্গীরের মা

ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ক্ষমা প্রার্থনা করতে যাবেন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র জায়েদা খাতুন।

 

তিনি বলেন, ছেলের (সাবেক মেয়র জাহাঙ্গীর আলম) প্রতি অবিচারের প্রতিবাদে নির্বাচনে দাঁড়িয়েছিলেন তিনি। ভোট অবাধ ও সুষ্ঠু হয়েছে। নগরবাসী তাকে বিমুখ করেননি।



শনিবার (২৬ মে) গাজীপুরের  ছয়দানার বাড়িতে তিনি এ কথা বলেন তিনি।

 

জায়েদা বলেন, মিথ্যা সব সময়ই মিথ্যা। সত্যকে কখনো মিথ্যা দিয়ে ঢাকা যায় না। সত্যের জয় হয়েছে। ক্ষমা চাইতে ছেলেকে নিয়ে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে যাব। সবার সঙ্গে এবং আমার ছেলে জাহাঙ্গীরকে নিয়ে সিটির উন্নয়নে কাজ করবো।

 

তিনি আরো বলেন, পেশিশক্তি দিয়ে মানুষের মন জয় করা যায় না। ওয়ার্ড, থানা ও মহানগরের সবাইকে নিয়ে পঞ্চায়েত পদ্ধতিতে শাসন ব্যবস্থা ও নগরীর উন্নয়নে কাজ করব। এ নগরীর মানুষ আমার আপনজন। সবার জন্য মা ও আমার দরজা খোলা। তারাই যে নগরীর মালিক, ভোটে প্রমাণ হয়েছে। আর অপরাধীরা এখন চিহ্নিত হয়ে গেছে।

 

তিনি আরো বলেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ দেখেছে জনগণের শক্তি। প্রধানমন্ত্রীর সহায়তায় আমি এই শহরের উন্নয়ন কাজ করবে।  

 

মা জায়েদা খাতুনের কথা শেষ হলে ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, আমার নেতাকর্মী ও সমর্থককে হয়রানি করা হচ্ছে। ৪৮ ঘণ্টার মধ্যে হয়রানি বন্ধের দাবি জানাচ্ছি। কাউকে তুচ্ছতাচ্ছিল্য করা যাবে না। কারণ যাঁরা নগরীর মেয়র বানাতে পারেন, তাঁরা এ সমাজে সবকিছু প্রতিষ্ঠিত করতে পারেন।

 

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আজমত উল্লাহর সাথে নির্বাচনী মাঠে উত্তাপ ছড়ান গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন। হাড্ডাহাড্ডি লড়াইয়ে ১৬ হাজার ভোটে পেছনে ফেলে নৌকা মার্কার প্রার্থীকে।  

 

একুশে সংবাদ/আজ/এসএপি
 

Link copied!