ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বৃহস্পতিবার যশোর যাচ্ছেন প্রধানমন্ত্রী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:১৫ পিএম, ২৩ নভেম্বর, ২০২২
বৃহস্পতিবার যশোর যাচ্ছেন প্রধানমন্ত্রী

ফাইল ছবি

আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে দলীয় ব্যানারে যশোর দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী জনসভা শুরু হচ্ছে বৃহস্পতিবার (২৪ নভেম্বর)। যশোর শহরের শামস্-উল হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এ জনসভা।

 

জনসভায় যোগ দিতে বৃহস্পতিবার যশোর যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। কয়েক লাখ মানুষের জমায়েতের লক্ষ্য নিয়ে প্রচার-প্রচারণা চালাচ্ছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 

প্রধানমন্ত্রীর সফর ঘিরে পুরো শহরে এখন সাজ সাজ রব। শেখ হাসিনাকে স্বাগত জানাতে প্রস্তুত যশোরবাসী। উচ্ছ্বসিত দলের নেতাকর্মীরাও। এরইমধ্যে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

 

আওয়ামী লীগ নেতাদের দাবি, বৃহস্পতিবার যশোরের জনসভা পরিণত হবে জনসমুদ্রে।

 

প্রধানমন্ত্রীর যশোরে আগমনের বার্তায় শুধু যশোর নয়, গোটা দক্ষিণাঞ্চলের নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

দলীয় সূত্রে জানা গেছে, জনসভা উপলক্ষে এরই মধ্যে পোস্টারিং, মাইকিং ও প্রচার-প্রচারণা চলছে। সভা-সমাবেশের বাইরে সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা জনসভা সফল করতে প্রতিনিয়ত প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

 

ইতোমধ্যে মূল দল ছাড়াও ছাত্রলীগ ও যুবলীগের কেন্দ্রীয় নেতারা জনসভা সফলের লক্ষ্যে বিশেষ প্রস্তুতি সভা করেছেন। প্রধানমন্ত্রীর যাওয়া-আসার রাস্তা বাদ রেখে শহরের অন্যান্য সড়কে তোরণ নির্মাণ করা হয়েছে। জনসভা ঘিরে শহরজুড়ে নিজেদের প্রচারণার ব্যানার কমিটি ছাড়াও পোস্টার করেছেন স্থানীয় নেতারা।

 

শহরের দড়াটানা মোড়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ম্যুরাল চত্বর, গরিবশাহ সড়কসহ বিভিন্ন এলাকায় প্রধানমন্ত্রী ও দলীয় প্রধানকে স্বাগত জানিয়ে ব্যানার-ফেস্টুন ও পোস্টার টাঙিয়েছেন দলীয় নেতারা। ইতোমধ্যে বিশাল গণজমায়েতের জন্য চার হাজার গাড়ি পার্কিংয়ের জন্য ১০টি স্থান নির্ধারণ করা হয়েছে।

 

এদিকে, যশোরে প্রধানমন্ত্রীর জনসভায় প্রথমবারের মতো আনা হয়েছে দেশের ঐতিহ্যবাহী কলরেডি কোম্পানির মাইক। জনসভার ভাষণ প্রচারে শহরজুড়ে থাকবে এই কোম্পানির দুই শতাধিক মাইক।

 

সর্বশেষ ২০১৭ সালের ৩১ ডিসেম্বর যশোর কেন্দ্রীয় ঈদগাহে নির্বাচনী জনসভায় ভাষণ দিয়েছিলেন শেখ হাসিনা। দীর্ঘ পাঁচ বছর পর যশোরে দলীয় জনসভায় আসছেন সরকারপ্রধান।

 

একুশে সংবাদ/ই.র.প্রতি/পলাশ