AB Bank
ঢাকা বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুই পক্ষের পাল্টাপাল্টি অবস্থানে রণক্ষেত্রে নিউ মার্কেট


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৫৬ পিএম, ১৯ এপ্রিল, ২০২২
দুই পক্ষের পাল্টাপাল্টি অবস্থানে রণক্ষেত্রে নিউ মার্কেট

সোমবার মধ্যরাতে ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ হয়। সে রেশে রাতভর উত্তেজনা ছিল রাজধানীর নিউ মার্কেট এলাকায়।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে রড ও লাঠি-সোটা হাতে দল বেঁধে নিউ মার্কেট এলাকায় আসতে থাকেন ঢাকা কলেজের ছাত্ররা। শুরু হয় ভাঙচুর। হাতে লাঠি-সোটা নিয়ে বেরিয়ে আসেন ব্যবসায়ীরাও। বেঁধে যায় তুমুল সংঘর্ষ। দুপুর হলেও সে সংঘর্ষ চলছেই।

ঢাকা কলেজের শিক্ষার্থী ও নিউ মার্কেটের ব্যবসায়ীদের সংঘর্ষের কারণে শহরজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন পথচারীরা। রোজা রেখে পায়ে হেঁটেই গন্তব্যে ফিরছেন সাধারণ মানুষ। মিরপুর, ফার্মগেট, এলিফ্যান্ট রোড- সর্বত্র যানবাহন চলাচলে স্থবিরতা দেখা গেছে।

ঢাকা কলেজের ছাত্র ও নিউম মার্কেট এলাকার ব্যবসায়ী-কর্মচারীদের সংঘর্ষে মঙ্গলবার দুপুর পর্যন্ত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আহত অবস্থায় ২৮ জনকে চিকিৎসা দেয়া হয়েছে। 

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাস ছোড়ে পুলিশ। কয়েকটি ককটেল বিস্ফোরণের শব্দও পাওয়া যায়।

সংঘর্ষের এক পর্যায়ে বেলা ১১টার দিকে ঢাকা কলেজের শিক্ষার্থীরা কলেজের গেটে এবং ব্যবসায়ীরা চন্দ্রিমা সুপার মার্কেটের সামনের সড়কে অবস্থান নেয়।

ইটপাটকেল ছোড়াছুড়ি চলছে উভয়পক্ষের মধ্যে। উভয়পক্ষই ইটপাটকেল, লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে মুখোমুখি অবস্থান করছে। তাদের মধ্যে অনেকেই হেলমেট পড়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

 

Link copied!