AB Bank
ঢাকা শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাসেলের প্রয়াত স্ত্রী সন্তানের রুহের মাগফেরাত কামনায় মালদ্বীপ প্রবাসীদের দোয়া মাহফিল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:২০ পিএম, ২৮ মে, ২০২৪
রাসেলের প্রয়াত স্ত্রী সন্তানের রুহের মাগফেরাত কামনায় মালদ্বীপ প্রবাসীদের দোয়া মাহফিল

মালদ্বীপ শাখা যুবলীগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী সংগঠনের সভাপতি রাসেল আহমেদ সাগরের মরহুম স্ত্রী সন্তান এর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেন মালদ্বীপে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা। 

সোমবার ২৭মে রাতে রাজধানী মালের সী বিল্ডিং মিলনায়তনে আয়োজিত এই অনুষ্ঠানে রাজনৈতিক, সাংবাদিক, ব্যবসায়ী ও বিভিন্ন আঞ্চলিক সামাজিক সংগঠনসহ বিশিষ্ঠ ব্যক্তিদের উপস্থিতিতে-উল্লেখযোগ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত বানিয়াপাড়া দরবার শরীফের পীর মো. আবুবকর ছিদ্দিক আল কাশেমী। 

দোয়া মাহফিলের আয়োজন করেন মালদ্বীপে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা

এআর মামুন এর সঞ্চালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মালদ্বীপ শাখা আওয়ামিলীগের সভাপতি আলহাজ্ব দুলাল মাতবর, এনবিএল মানি ট্রান্সপার লিমিটেডের লোকাল ডিরেক্টর হান্নান খান কবির, ফোর এল ইন্টারন্যাশনাল এর কর্ণধার হাদিউল ইসলাম, ব্যবসায়ী এরশাদ মোল্লা, মনির হোসেন, গাজী সাদেক, মো. ফরহাদ সহ উক্ত মাহফিলে বাংলাদেশ কম্যুনিটির সর্বস্তরের শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।এদিন রাজধানীর সী বিল্ডিং এর পুরো অডিটোরিয়াম ছিলো কানায় কানায় পূর্ণ। 

সহকর্মী ও বন্ধু

নিজের স্ত্রী সন্তানকে হারিয়ে রাসেল আহমেদ সাগর কান্নারত অবস্থায় দোয়া মাহফিলে বলেন, এমন করুন মৃত্যু আমাকে পীড়িত করেছে। আমি হতবিহবল, হয়েছি কিংকর্তব্যবিমুঢ়। এ সময় যারা আমার পাশে এসে দাঁড়িয়েছেন, আমাকে সান্তনা দিয়েছেন, আমার স্ত্রী সন্তানের শোক ভাগ করতে চেয়েছেন, তাদের সবার প্রতি আমার কৃতজ্ঞতা।বিশেষভাবে আমি ধন্যবাদ জানাতে চাই মালদ্বীপ প্রবাসী আমার সকল সহকর্মী ও বন্ধুদের।  

দোয়া পরিচালনা করেন বাংলাদেশ থেকে আগত বানিয়াপাড়া দরবার শরীফের পীর মো. আবুবকর ছিদ্দিক আল কাশেমী।উক্ত মাহফিলের এক সংক্ষিপ্ত বক্তব্যে রাসেল এর মরহুম স্ত্রী সন্তানের জন্য বসবাসরত সকলের কাছে দোয়া প্রার্থনা করেন বক্তারা।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!