AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মালদ্বীপের বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমিনের জন্মদিন উদযাপন


মালদ্বীপের বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমিনের জন্মদিন উদযাপন

অত্যন্ত জাঁকজমক ও আনন্দঘন পরিবেশে বৃহত্তর নোয়াখালী জেলার কৃতি সন্তান ও বিশিষ্ট ব্যবসায়ী মালদ্বীপ প্রবাসীদের অতি পরিচিত মুখ রুহুল আমিন এর ৫৩ তম জন্মদিন উপলক্ষে ২৬ মার্চ রাত এগারোটায় নৈশভোজ শেষে এক বৃহৎ আকারের কেক কাটা হয়।

 

ব্যাস্ততম রাজধানীর দ্যা ম্যানহাটান ফিশ মার্কেট রেস্টুরেন্টে জন্মদিনের এই উৎসবমুখর পরিবেশে স্থানীয় সামাজিক, রাজনৈতিক এবং সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ অসংখ্য প্রবাসীর সাথে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ সফররত বাংলা টিভির ডিরেক্টর মীর নুর উস শামস (শান্তনু) ও বাংলা টিভির অ্যাসাইনমেন্ট এডিটর এমএম বাদশাহর পদচারণায় মুখরিত হয় পুরো হলরুম।

 

সাথে স্থানীয় নাগরিক ও ভীনদেশী প্রবাসীদের সরব উপস্থিতি অনুষ্ঠানে ভিন্নমাত্রা যোগ হয়। প্রবাসীদের স্বতস্ফুর্ত উপস্থিতি সরগরম হয়ে উঠে গোটা হল। আড্ডা আর গল্পে গল্পে জন্মদিনের অনুষ্ঠানটি শেষ পর্যন্ত প্রবাসী বাঙালির মিলনমেলায় পরিনত হয়।

 

জন্মদিনের অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যক্তিত্ব ও ফোর এল ইন্টারন্যাশনাল এর কর্ণধার মো. হাদিউল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ব্যবসায়ী মো. খলিলুর রহমান, ঢাকা ট্রেডার্স এর কর্ণধার মো. বাবুল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মো. আলতাফ হোসেন, ফুড এন্ড ফুডস এর কর্ণধার নুর আলম রিন্টু, ব্যবসায়িক মো. জহিরুল ইসলাম, রেডক্রিসেন্ট সোসাইটির সেচ্ছাসেবী এম কেআর কামাল হোসেন, মো. ফায়েজুর রহমান, রবিউল আলম, মো. মনির হোসেন, দুলাল আল মাইজভান্ডারি, শহিদুল ইসলাম, খায়রুল আমিন প্রদান, মো. মহিউদ্দিন, আনোয়ার হোসেন রাজু সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার স্থানীয় প্রতিনিধি বৃন্দ।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!