ঢাকা মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

মালদ্বীপ বিএনপির ভার্চুয়াল মিটিং


Ekushey Sangbad
মালদ্বীপ প্রতিনিধি
০৫:১৫ পিএম, ২৮ নভেম্বর, ২০২২
মালদ্বীপ বিএনপির ভার্চুয়াল মিটিং

বিএনপির মালদ্বীপ শাখার নবগঠিত কমিটির নেতাকর্মীদের সঙ্গে বাংলাদেশের রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা মুলক ভার্চুয়াল মিটিংয়ে যোগ দেন বিএনপি আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং সৌদি আরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব।

 

রবিবার (২৭ নভেম্বর) মালদ্বীপের স্থানীয় সময় সন্ধ্যা ৭‍‍`টায় এটি অনুষ্ঠিত হয়।

 

ভার্চুয়াল মিটিংয়ের সঞ্চালনায় ছিলেন বিএনপির মালদ্বীপ শাখার সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, সভাপতিত্ব করেন বিএনপির মালদ্বীপ শাখার সভাপতি মো. খলিলুর রহমান।

 

ভার্চুয়াল মিটিংয়ের প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং সৌদি আরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব।

 

ভার্চুয়াল মিটিংয়ে আহমেদ আলী মুকিব বলেন, বিএনপির বিভাগীয় সমাবেশ গুলোতে সরকার দলীয় লোকজন গণপরিবহনে শত বাধা দিয়েও মানুষকে আটকে রাখতে পারছে না। কারণ দেশের মানুষ এই সরকারের জুলুম থেকে মুক্তি চায়। এই মুক্তি শুধু বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য নয়, এই মুক্তি দেশের সাধারণ মানুষের জন্য। জনগণ যেভাবে গণতন্ত্রের রক্ষা করার জন মাঠে নেমেছে আগামী নির্বাচনে সুষ্ঠু নির্বাচন হলে শতভাগ বিএনপি জয়ের আশাবাদী।  

 

এছাড়াও ভার্চুয়াল মিটিংয়ের অনলাইনে যুক্ত ছিলেন, মালদ্বীপ বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. নেহের মিয়া রানা, সহ-সভাপতি মো. বাবুল হোসেন, সহ-সভাপতি শাহ আলাম, সহ-সভাপতি মো. জসিম উদ্দিন, সহ-সভাপতি মো. ফারুক, মো. আলতাব হোসেন, সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক মো. শরিফুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মো. রবিউল আলম, যুগ্ম-সম্পাদক ফারুক হোসেন।

 

সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, সহ-সংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আজাদ, প্রচার-সম্পাদক মো. খলিলুর রহমান, ক্রীড়া বিষয়ক-সম্পাদ মো. মামুন, দপ্তর সম্পাদক ও সহ-দপ্তর সম্পাদক আবদুল মান্নান, মালদ্বীপ যুবদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক মো. আবু জাহের প্রমূখ।

 

একুশে সংবাদ/ও.ফা.প্রতি/পলাশ