AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মালদ্বীপ প্রবাসীদের সংবর্ধনায় সিক্ত নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন


Ekushey Sangbad
প্রবাস ডেস্ক
১২:০৭ পিএম, ২৭ অক্টোবর, ২০২২
মালদ্বীপ প্রবাসীদের সংবর্ধনায় সিক্ত নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন

বুধবার (২৬, অক্টোবর) বাংলাদেশি বিশিষ্ট ব্যবসায়ীক মো. দুলাল হোসেন এর ভিউ কন্সট্রাকশন প্রা.লি.‍‍`র উদ্যোগে মালদ্বীপ প্রবাসীদের পক্ষথেকে সাফ-জয়ী বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনকে সংবর্ধনা জানানো হয়। সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপের জাতীয় ফুটবল দলের কোচ আলী সুজান।

 

প্রবাসী সোশ্যাল ওয়ার্কার এসোসিয়েশনের সভাপতি জাকির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভিউ কন্সট্রাকশন প্রা.লি.‍‍`র চেয়ারম্যান দুলাল হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালদ্বীপ আ‍‍`লীগের সভাপতি আলহাজ্ব দুলাল মাতবর, মালদ্বীপ ন্যাশনাল ডিফেন্স ফোর্স এর কর্নেল আহমেদ ইব্রাহীম, ও সার্জেন্ট নিছাম আহমেদ। জাপানি বংশোদ্ভূত বাংলাদেশ ফুটবল দলের মাতসুসিমা সুমাইয়া, মালদ্বীপ ক্রিকেট দলের বাংলাদেশি কোচ ফাতেমা-তুজ জোহরা, মালদ্বীপের নারী ফুটসাল লিগ ধিবেহি সিফাইং ক্লাবের অধিনায়ক জাহিয়া, এনবিএল মানি ট্রান্সফার প্রা.লি.‍‍`র ডিরেক্টর হান্নান খান কবির, মালদ্বীপ আ‍‍`লীগের যুগ্ম-সম্পাদক নুরে আলম রিন্টু।

 

এসময় প্রবাসীদের পক্ষথেকে বাংলাদেশ নারী ফুটবলারদের সাফ জয়ের ভেতর দিয়ে বাংলাদেশকে অন্য মাত্রায় নিয়ে যাওয়ার জন্য সাবিনা খাতুন ও তার দলকে মালদ্বীপ প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান মালদ্বীপ আ‍‍`লীগের সহ-সভাপতি গাজী সাদেক ও শাহ্জালাল শিকদার। এছাড়াও মালদ্বীপে প্রবাসী বাংলাদেশি দেরকে নিয়ে গঠিত ফুটবল টিম এর, অধিনায়ক, ও  খেলোয়াড় বৃন্দ সহ অসংখ্য প্রবাসী বাংলাদেশী উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানের প্রধান আকর্ষণ সাফ-জয়ী অধিনায়ক সাবিনা খাতুন বলেন, আমাদের অর্জনে দেশের মানুষ যে পরিমান আনন্দ পেয়েছে, এবং আপনারা যে ভাবে প্রবাসের মাটিতে ও ভালোবাসা দিচ্ছেন, তখন মনে হয় আমাদের দেশের জন্য আরও অনেক কিছু করার বাকি আছে। মানুষের যে ভালোবাসা আমরা পেয়েছি, তাতে আমাদের আর পিছনে ফেরার সুযোগ নেই। এখন আমাদের লক্ষ্য আরও বড়। এবং‍‍`কি সাবিনা ও ফাতেমা উভয় প্রবাসী বাংলাদেশিদের পক্ষথেকে এমন সংবর্ধনার আয়োজন করায় সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রদান করেন।

 

সবশেষে, অনুষ্ঠানে উপস্থিত সবাইকে নিয়ে কেক কেটে সাবিনার খাতুনের জম্মদিন উদযাপন করেন প্রবাসী বাংলাদেশিরা। এবং মধ্যাহ্নভোজনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

 

একুশে সংবাদ.কম/ও.অ.প্র.জা.হা

 

Link copied!