ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের এবছরের দ্বিতীয় টিকাদান স্বতঃস্ফূর্তভাবে সমপন্ন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৪৭ এএম, ৬ অক্টোবর, ২০২১
হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের এবছরের দ্বিতীয় টিকাদান স্বতঃস্ফূর্তভাবে সমপন্ন

 হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের সভাপতি, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রবাসী কল্যাণ সম্পাদক, বাংলাদেশী আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটি ইউএসএ সভাপতিবিশিষ্ট ব্যবসায়ী সোলায়মান আলীর সভাপতিত্বে এই কর্মসূচি শুরু হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড: সিদ্দিকুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগনেতা শাহানারা রহমান , বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য বিশিষ্ট ব্যবসায়ী নিজামুল জিতু, আসন্ন বাংলাদেশ সোসাইটির সভাপতি প্রার্থী কাজী নয়ন, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সহ-সভাপতি সাজ্জাদ, যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মমতাজ শাহানাজ, সহ সভাপতি জাহানারা আলী, কম্যুউনিটির বিশিষ্ট সাংবাদিক, ও নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সাপ্তাহিক বাঙ্গালী সম্পাদক কেীশিক আহমেদ, সম্পাদক ইউএসএনিউজ অনলাইন ডট কম এর শাখাওয়াত হোসেন সেলিম,সম্পাদক প্রবাস নিউজ ডটকম শামীম আহমদ,সাপ্তাহিক ঠিকানার রিপোর্টার নাসরাত চৌধুরী,

তপন কুমার সেন হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের সাধারণ সম্পাদক, সুশান্ত দে কোষাধ্যক্ষ হিউম্যান সাপোর্ট কর্পোরেশন, যুবলীগ নেতৃবৃন্দ, হৃদয় মিয়া, বক্কর মিয়া, সামিহা আলী, রাইসা আলী, জুনান নাশিদ সানি, শামসুন্নাহা আলো, আবীর রাহমান, সদস্য হিউম্যান সাপোর্ট কর্পোরেশন। হিউম্যান সাপোর্টে কর্পোরেশনের ক্রমাগত ৯বম বর্ষের ২য় টিকাদান কর্মসূচি ফ্রী ফ্লু ভাইরাস বা ইনফ্লুয়েঞ্জা ভাইরাসের প্রতিষেধক টিকা গত ৩রা অক্টোবর রবিবার বিকেল ৫:৩০টা থেকে সন্ধ্যা ৮:৩০টা পর্যন্ত চলে। এই কর্মসূচি জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি সেন্টারের ২য় তলায় হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের অফিসে অনুষ্ঠিত হয়।

খবর বাপসনিউজ।প্রতি বছরের ন্যায় এবারও ওয়ালগ্রিন ফার্মাসিস্ট ম্যারী লিম ও ফার্মাসি টেকনিশিয়ান হাসিনা আক্তার নিজে উপস্থিত থেকে স্বাস্থ্যবিধি মেনে সরাসরি ফ্লু ভাইরাসের প্রতিষেধক টিকা প্রদান সম্পন্ন করেন। প্রতি বছর হাজার হাজার মানুষ এই ফ্লু ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যায় উত্তর আমেরিকায়। মানুষ মানুষের জন্য শ্লোগানে উদ্বুদ্ধ হয়ে হিউম্যান সাপোর্টে কর্পোরেশনের এই মহতী উদ্যোগ যদি একটি জীবনও রক্ষা করা যায় সেই লক্ষ্যে এই কর্মসূচি পালন করে ।

কোভিট-১৯ কালীন সময়ে এই ভ্যাকসিন অধিক কার্যকরী ভূমিকা পালন করে বলে মতামত দেন বিশেষজ্ঞরা। তাই নিজে ফ্লু ভাইরাসের প্রতিষেধক টিকা নিন ও অন্যকে উৎসাহিত করূন। এই কর্মসূচিকে ফলপ্রসূ করতে সাংবাদিক, সমাজসেবী, শিল্পী,কবি-সাহিত্যিক ও পেশাজীবী সংগঠনের সকল নেতৃবৃন্দকে আমন্ত্রণ জানিয়েছেন সংগঠনটির সভাপতি সোলায়মান আলী। এবার ভ্যাকসিন নেয়া অধিকতর বেশী প্রয়োজন বিধায় টিকাদান ক্যাম্পেইন বা প্রয়োজনীয়তা কমিউনিটিতে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা সৃষ্টির করে বলে জানান আয়োজক সংগঠনের নেতৃবৃন্দ।

মিডিয়ার সম্মানিত সকল সাংবাদিকবৃন্দদের যারা আমাদের কর্মসূচি প্রচার কার্যক্রমে, বিগত দিনে ও আগামীতে কমিউনিটির কল্যাণে প্রবাসী বাঙ্গালীদের মাঝে সংবাদ প্রকাশ করছেন,তাদের সকলের প্রতি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছেন হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের সভাপতি। প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড: সিদ্দিকুর রহমান বলেন, মানবতার সেবায় মানবাধিকার সংস্থা হিউম্যান সাপোর্ট কর্পোরেশন গত নয় বছর যাবত টিকাদান কর্মসূচির মতো মহৎ কর্মসূচির ভূয়সি প্রশংসা করেন। নিঃস্বার্থ মানব সেবার এটি এক অনন্য দৃষ্টান্ত। এবছরের দ্বিতীয় ও শেষ কর্মসূচি আজ আশাতীত সাফল্য জনক ভাবে সুসম্পন্ন হয়। উপস্থিত সকলকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সংগঠনের সভাপতি সোলায়মান আলী।